ইয়ন্ডার মিউজিকের ভালোবাসা দিবসের উপহার

ভালোবাসা দিবস উপলক্ষে শ্রোতাদের জন্য নতুন গানের সম্ভার নিয়ে এসেছে রবি ও এয়ারটেল-ইয়ন্ডার মিউজিক। এ উপলক্ষে মঙ্গলবার বিকেলে রাজধানীর গুলশান-১ এর রবির প্রধান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়, যেখানে উপস্থিত ছিলেন সঙ্গীত শিল্পী, আয়োজক, আমন্ত্রিত অতিথি ও গনমাধ্যমকর্মীরা।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Feb 2017, 03:28 PM
Updated : 7 Feb 2017, 03:28 PM

রবি ও এয়ারটেল-ইয়ন্ডার মিউজিক প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া গানগুলোর রয়েছে হৃদয় খানের ‘জানিনা বুঝিনা’, বালামের পূর্ণাঙ্গ একটি অ্যালবাম ‘গল্পের শহর’, শূণ্য’র ‘শুধু আমার’, রবি সেরা প্রতিভার অ্যালবাম ‘প্রতিভার আলো’ এবং সিলভার লাইটসের অ্যালবাম ‘ব্যস্ত শহর’।

অনুষ্ঠানে হৃদয় খান তার একক গান ‘জানিনা বুঝিনা’ সম্পর্কে বলেন,“গানের কথা রচনা করতে গিয়ে বেশ বেগ পেতে হয়েছে। সুরের সাথে সামঞ্জস্য রেখে সঠিক শব্দ খুঁজতে গিয়ে হয়রান হয়েছি আমরা। তিন-চারজন গীতিকার মিলে সুরের সাথে সামঞ্জস্যপূর্ণ সঠিক শব্দ খুঁজে বের করেছেন এবং শেষ পর্যন্ত কাজটা আমরা করেছি।”

বালাম তার নতুন অ্যালবাম ‘গল্পের শহর’ নিয়ে বলেন, “প্রায় চার বছর পর আমার অ্যালবাম মুক্তি পেতে যাচ্ছে। সত্যিই খুব ভালো লাগছে। প্রতিটি অ্যালবামের পেছনে অনেক সাধনা জড়িয়ে থাকে। গানগুলোর পেছনেও থাকে আমার ও দলের অক্লান্ত পরিশ্রম। এই অ্যালবামের মাধ্যমে আমি আমার গানের ভাবনাগুলো শ্রোতাদের কাছে বলার চেষ্টা করেছি এবং আশাকরি তাদের ভালো লাগবে।”

ভালোবাসা দিবস উপলক্ষে গাঙচিল, রবি ও এয়ারটেল-ইয়ন্ডার মিউজিক আরো কিছু একক গান মুক্তি দিচ্ছে। এগুলো হচ্ছে সামিনা চৌধুরীর ‘আমার চিলেকোঠা মন’, মুনের একক ‘তুই কি আমার সুখে থাকার অসুখ হবি’, মিনারের গাওয়া ‘তা জানিনা না’ ইত্যাদি।

ভালোবাসা দিবসের এই গানগুলো শুধুমাত্র রবি ও এয়ারটেলের ইয়ন্ডার মিউজিকে শ্রোতারা শুনতে পারবেন।