বনসালীর সিনেমা শাহরুখ-এর বিপরীতে প্রিয়াঙ্কা?

সঞ্জয় লীলা বনসালীর পরবর্তী সিনেমায় শাহরুখ খান-এর বিপরীতে দেখা যেতে পারে প্রিয়াঙ্কা চোপড়াকে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Feb 2017, 01:05 PM
Updated : 5 Feb 2017, 01:05 PM

‘দেবদাস’-এর পর গত হয়েছে ১৪ বছর। সঞ্জয় লীলা বনসালীর সিনেমায় শাহরুখকে দেখতে অধীর হয়ে ছিলেন অনেকেই। তাদের জন্য সুখবরটা হলো, ভারতীয় কবি এবং গীতিকার সাহির লুধিয়ানভির জীবনকে এবার পর্দায় তুলে আসার পরিকল্পনা করেছেন বনসালী। আর সেজন্য তার প্রথম পছন্দ শাহরুখ খানই।

শাহরুখ নাহয় হলেন সাহির; কিন্তু নায়িকাটা কে? অনেকেই বলছেন, তিনি হলেন এই মুহূর্তে হলিউডে ভীষণ ব্যস্ত সময় কাটানো প্রিয়াঙ্কা চোপড়া।

এই গুজবের পালে হাওয়া লাগিয়েছে পিঙ্কভিলাকে দেওয়া প্রিয়াঙ্কার একটি বক্তব্য। সেখানে তিনি বলেন, “হ্যাঁ, আমি সঞ্জয় লীলা বনসালী স্যারের সঙ্গে দেখা করছি এবং সিনেমা নিয়েও আমাদের মধ্যে আলাপ চলছে। তিনি এমন একজন, যার ছবিতে তিনি যতদিন চাইবেন, ততোদিনই আমি কাজ করতে রাজি।”

প্রিয়াঙ্কা আরও বলেন, “আমি তার আজীবনের ভক্ত। আমরা প্রতিবারই ছবি নিয়ে আলোচনা করি, তবে কোনটিতে আমি অভিনয় করবো, সেটা এখনও ঠিক করা বাকি। আমি এখনও কোনো বলিউডি সিনেমায় চুক্তিবদ্ধ হইনি। তবে আমি এমন একজন, যে সঞ্জয় স্যারকে কখনোই না বলবো না।”

প্রিয়াঙ্কার হলিউডি অভিষেক হচ্ছে ‘বেওয়াচ’-এর মাধ্যমে। কিছুদিন আগে পিপলস চয়েস অ্যাওয়ার্ডও মাতিয়ে এসেছেন তিনি। এছাড়াও তার হাতে রয়েছে নিজেরই প্রযোজিত পাঞ্জাবী সিনেমা ‘সারভান’-এর ব্যস্ততা।