‘বলিউড অনেক বেশি নায়ক প্রধান’

সেলিব্রেটি চ্যাট শো ‘জিমি কিমেল লাইভ’-এ বলিউডকে ‘নায়ক প্রধান’ বলে মন্তব্য করেছেন প্রিয়াঙ্কা চোপড়া।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Jan 2017, 03:45 PM
Updated : 21 Jan 2017, 03:45 PM

টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র সেটে দুর্ঘটনার পর দ্বিতীয়বারের মতো গণমাধ্যমে দেখা গেলো প্রিয়াঙ্কা চোপড়াকে। ক’দিন আগেই পিপল চয়েস অ্যাওয়ার্ডেরে সেরা অভিনেত্রীর পুরস্কার জেতা এ অভিনেত্রী এবার হাজির হলেন জনপ্রিয় সেলিব্রেটি চ্যাট শো ‘জিমি কিমেল লাইভ’-এ।

অনুষ্ঠানে প্রিয়াঙ্কাকে বলিউডের কাজের ধরণ সম্পর্কে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, “বলিউডে কাজের কিছু নিজস্ব নিয়ম আছে। তবে বলউড অনেক বেশি নায়ক প্রধান। এখানে সবাই এটা জেনেই কাজ করতে আসে। আমি যেহেতু অনেক কাজপাগল, তাই আমার কোনো সমস্যা হয় না।”

বলিউডের নাচ-গান সম্পর্কে প্রিয়াঙ্কা বলেন, “আপনি যদি কোনো ভারতীয বাড়িতে যান তবে দেখবেন তারা অনেক হৈ-হুল্লোড় করতে ভালবাসে। বিয়ে বা এ ধরণের কোনো সামাজিক অনুষ্ঠানে তারা নাচ ও গানকে অনেক প্রাধান্য দিয়ে থাকে। এ ব্যাপারটাই সিনেমাতেও উঠে এসেছে।”

সম্প্রতি ‘কোয়ান্টিকো’র সেটে দুর্ঘনাটার প্রসঙ্গে তিনি বলেন, “এটি আসলে তেমন বড় কোনো বিষয় নয়। আমরা একটি বৃষ্টি দিনের শুটিং করছিলাম। আমাদের হাতে সময় ছিলো কম, তাই একটু তাড়াহুড়ো করছিলাম। স্টান্ট করতে গিয়ে পিছলা রাস্তায় হোঁচট খেয়ে পড়ে যাই। এর পরের খবর তো সবারই জানা।”

প্রিয়াঙ্কা আরও বলেন, “হাসপাতালে গিয়ে আমি জানতে পারি আমি মাথায় আঘাত পেয়ে জ্ঞান হারিয়ে ফেলেছিলাম। এমন ঘটনা আমার জীবনে এই প্রথম। আমার হাউসকিপার এক ঘন্টা পর পর আমাকে জাগিয়ে দিচ্ছিলো। কারণ এরকম দুর্ঘটনার পর ঘুমানো নিষেধ।”

‘কোয়ান্টিকো’র দ্বিতীয় কিস্তি মাতাতে আবারও পর্দায় হাজির হচ্ছেন প্রিয়াঙ্কা। ২৪ জানুয়ারি পর্দায় আসছে এ জনপ্রিয় টিভি সিরিজটি।