সত্যজিতের ভূমিকায় শাহরুখ?

ভারতীয় সিনেমাকে আন্তর্জাতিক অঙ্গনে নিয়ে যাওয়া অল্প কজন খ্যাতনামা ব্যক্তিদের একজন হলেন সত্যজিৎ রায়। এতোদিন তার নির্মীত সিনেমার জাদুতেই মজে ছিল সবাই। এবার নাকি তৈরি হবে তারই জীবনীনির্ভর সিনেমা! আর তাতে প্রধাণ চরিত্রে অভিনয় করবেন শাহরুখ খান!

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Dec 2016, 12:59 PM
Updated : 27 Dec 2016, 01:42 PM

সাতসকালে ফেইসবুকে এমন খবর দেখে পিলে চমকে গেছে অনেক বাঙালিরই। কেবল ফেইসবুক নয়, টুইটারেও ভাইরাল হয়ে গেছে সত্যজিৎ-এর ঢঙে ক্যামেরার পিছনে দাঁড়ানো শাহরুখ-এর একটি পোস্টার। তাতে লেখা আছে, সিনেমার নাম ‘দ্য ওয়ার্ল্ড অফ রে’, আর এটি পরিচালনা করবেন করণ জোহর!

সত্যজিৎ-এর মতো একজন নির্মাতাকে বড় পর্দায় কতোটা তুলে ধরতে পারবেন মূলধারার হিন্দি সিনেমার এই নায়ক, এ নিয়ে যখন চলছিল তুমুল বিতর্ক, তখনই জানা গেল, ফুললি ফিল্মি নামের এক ওয়েবসাইট স্রেফ মজা করে বানিয়েছে পোস্টারটি।

আর তাতেই রেগে আগুন, তেলে বেগুন গোটা পশ্চিমবঙ্গ। কারণ, তাদের মতে সর্বকালের অন্যতম শ্রেষ্ঠ বাঙালি সত্যজিৎকে নিয়ে এহেন মশকরা বরদাশত করা যায়না একেবারেই। অনেকেই ফুললি ফিল্মির কঠিন সমালোচনা করলেন অনলাইনে, লিখছেন কড়া কড়া মন্তব্য। শাহরুখকে উদ্দেশ্য করেও গালিবর্ষণ কম হয়নি।

কিন্তু ততোক্ষণে লাভ যা করার, করে নিয়েছে ফুললি ফিল্মি। তাদের এই পোস্টার শয়ে শয়ে শেয়ার হয়ে বহুগুণে বাড়িয়ে দিয়েছে ওয়েবপেইজের হিট!