ওয়েস্টের ভিডিওতে ‘নগ্ন তারকা’রা

আবারও আলোচনায় এলেন র‌্যাপার কানইয়ে ওয়েস্ট। তার নতুন মিউজিক ভিডিও প্রকাশের সঙ্গে সঙ্গেই চোয়াল ঝুলে পড়েছে সংগীতবিশ্বের সবার।

>>আইএএনএস/বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 June 2016, 11:34 AM
Updated : 29 June 2016, 12:02 PM

নগ্নতা কারডাশিয়ান পরিবারের জন্য নতুন নয়, তবে এবার কারডাশিয়ান দম্পতি শুধু নগ্ন একা হননি, সঙ্গে নগ্ন করেছেন ডজনখানেক বিশ্বখ্যাত তারকাদের।

টেইলর সুইফট, রিহানা, ক্রিস ব্রাউন থেকে শুরু করে বাদ যাননি সাবেক মার্কিন প্রেসিডেন্ট জর্জ ডব্লিউ বুশ। নগ্ন অবস্থায় পাশাপাশি শুয়ে থাকতে দেখা গেছে তুমুল আলোচনায় থাকা ডোনাল্ড ট্রাম্পকেও।

ভাবছেন এটা কিভাবে সম্ভব? না, এরা কেউই আসল ব্যক্তি নন। প্রত্যেকের চেহারার সঙ্গে মিলে যাওয়া মডেলদের নিয়ে এই ভিডিও নির্মাণ করেছেন ওয়েস্ট।

এতে ওয়েস্ট এবং তার স্ত্রী কিম কারডাশিয়ান ছিলেন একমাত্র আসল তারকা, যাদের নগ্ন হয়ে সবার সঙ্গে এক বিছানায় শুয়ে থাকতে দেখা গেছে।

অবশ্য চেহারার সঙ্গে ব্যাপক মিল থাকার কারণে খুব সহজেই বোঝা গেছে কে কে শুয়ে ছিলেন। রিহানাকে দেখা গেছে তার সাবেক প্রেমিক ক্রিস ব্রাউনের পাশে, ডোনাল্ড ট্রাম্প শুয়ে ছিলেন ‘ভোগ’ ম্যাগাজিনের সম্পাদক অ্যানা উইন্টুর-এর পাশে, কিমের সাবেক বাবা ব্রুস জেনারকে (যিনি লিঙ্গান্তরিত হয়ে এখন কেইটলিন জেনার) চোখে পড়েছে নগ্ন অবস্থায় বিল কসবির পাশে শুয়ে থাকতে।

তবে সবচেয়ে সহজেই যাকে চেনা যায়, তিনি হলেন টেইলর সুইফট। কিম-কানইয়ের পাশেই নগ্ন বুকে শুয়ে ছিলেন তিনি।

সুইফটের সঙ্গে একসময় খুব ভাল সম্পর্ক থাকলেও সম্প্রতি ওয়েস্টের চলছে মনোমালিন্য। এমন অবস্থায় নিজেকে এভাবে দেখে সুইফট রীতিমত ভয় পেয়েছেন, বলছে মার্কিন পত্রিকাগুলো।

ওয়েস্টের এই বিতর্কিত পদক্ষেপের সমালোচনায় এখন মুখর পুরো পশ্চিমা বিশ্ব।

অভিনেত্রী লেনা ডানহাম ফেইসবুকে লেখেন, “আমি ভয় পাচ্ছি টিনএজ মেয়েদের কথা ভেবে, যারা এসব দেখবে।”

মার্কিন চ্যানেল টুয়েন্টিফোর বলছে, ওয়েস্ট এখন ভাবছেন এই ১২ জন তারকার মধ্যে কেউ এখনও তার বিরুদ্ধে মামলা করছে না কেন!

একটি টুইটে ওয়েস্ট লিখেছিলেন, “আমার বিরুদ্ধে কেউ কি মানহানির মামলা করবে? #আমিঅপেক্ষাকরবো।” টুইটটি অবশ্য পরে মুছে দেন ওয়েস্ট।

এদিকে শোনা যাচ্ছে, নগ্ন হওয়া নিয়ে নয়, বরং বুশ এবং ট্রাম্পের সঙ্গে এক বিছানায় শোয়া নিয়ে আপত্তি জানিয়েছেন গায়িকা রিহানা।

হলিউড লাইফকে সূত্র বলছে, ট্রাম্প এবং বুশের মত রাজনৈতিক ব্যক্তিত্বের পাশে শুয়ে থাকার চেয়ে ‘শয়তানের পাশে শুয়ে ফুটন্ত গরম পানি পান করতে’ রাজি রিহানা।

এরই মধ্যে সবার আগ্রহের কেন্দ্রে চলে আসা এই ভিডিওটির নাম ‘ফেমাস’; লস এঞ্জেলেসে এটি প্রকাশ করা হয় ২৪ জুন। ওয়েস্টের নতুন অ্যালবাম ‘দ্য লাইফ অফ পাবলো’তে রয়েছে গানটি।