‘বন্ড গার্ল নয়, আমি বন্ড হতে চাই’

অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল, জেমস বন্ডের নতুন সিনেমায় এবার বন্ড গার্ল হতে পারেন কোন এক ভারতীয় সুন্দরী। তবে প্রিয়াঙ্কা চোপড়া সাফ জানিয়ে দিলেন, বন্ড গার্ল নয়, স্বয়ং বন্ড হতে চান তিনি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 May 2016, 09:07 AM
Updated : 25 May 2016, 09:07 AM

‘কোয়ান্টিকো’র মাধ্যমে মার্কিন মুল্লুক জয় করে এখন ‘বেওয়াচ’ সিনেমার কাজও শেষ করেছেন পিসি। ওদিকে‘ট্রিপল এক্স’এর মত অ্যাকশন সিরিজে নাম লিখিয়েছেন তার সহকর্মী অভিনেত্রী দিপিকা পাড়ুকোন।

হলিউডে যখন চলছে দুই বলিউড নায়িকার দাপট, তখনই কানে এলো, এবার বন্ড গার্ল হিসেবে দেখা যেতে পারে এদের মধ্যে একজনকে।

গুপ্তচর নম্বর জিরো জিরো সেভেনের মতই বন্ড গার্লদের বেছে নেয়া হয় সর্বাধিক গুরুত্ব দিয়ে। বন্ড গার্ল হওয়া আজও বিশ্বব্যাপী অভিনেত্রীদের জন্য অনেক বড় কিছু। অনেকের জন্য তা ক্যারিয়ারের মাইল ফলকও বটে!

তবে এমনটা ভাবতে রাজি নন প্রিয়াঙ্কা। সম্প্রতি মার্কিন ম্যাগাজিন ‘কমপ্লেক্স’-এর সঙ্গে এক সাক্ষাৎকারে বললেন, “এসব কথা আমি সবসময়ই শুনে আসছি। চুলোয় যাক ওসব, আমি বন্ড হতে চাই।”

সম্প্রতি টাইম ম্যাগাজিনের সেরা ১০০ জন প্রভাবশালীদের তালিকায় নাম লিখিয়ে প্রিয়াঙ্কা বলেছিলেন, ভারতীয় নারীদের সম্পর্কে সবার গতানুগতিক ধারণা পাল্টাতে চান তিনি।

নিজের কাজের মাধ্যমেও তার কিছুটা প্রয়াস দেখিয়েছেন এই দেশি গার্ল। ‘বেওয়াচ’ সিনেমায় খলনায়িকার চরিত্রে অভিনয় করছেন তিনি, যা মূলত লেখা হয়েছিল পুরুষ অভিনেতার কথা মাথায় রেখেই। কিন্তু নারী হয়েও চরিত্রটি নিজ মেধাগুণেই বাগিয়ে নেন পিসি। তাই হয়ত নারী জেমস বন্ড হতেও বেগ পোহাতে হবে না এই অভিনেত্রীর।

‘বেওয়াচ’ মুক্তি পাবে ২০১৭ সালের গরমের মৌসুমে।