একযুগ পর অজয়-অ্যাশ

শেষবার পর্দায় তাদের একসঙ্গে দেখা গেছে এক যুগ আগে। হিন্দি সিনেমার একসময়ের আলোচিত জুটি অজয় দেভগান ও ঐশ্বরিয়া রাই বচ্চন ফিরছেন আবারও। নতুন সিনেমা ‘বাদশাহো’তে একসঙ্গে দেখা যেতে পারে তাদের।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 May 2016, 08:45 AM
Updated : 6 May 2016, 08:45 AM

সেই ১৯৯৯ সালে ‘হাম দিল দে চুকে সানাম’ ছিলো ঐশ্বরিয়া রাই বচ্চন এবং অজয় দেভগন জুটির প্রথম সিনেমা। সালমান খান থাকা সত্ত্বেও ঐশ্বরিয়ার বিপরীতে অজয়কে সাদরে গ্রহণ করেছিলেন দর্শকরা। দুজনকে একসঙ্গে দেখা গিয়েছে আরও কিছু সিনেমায়। সবশেষ ২০০৪ সালে ‘রেইনকোট’ সিনেমায় দেখা মেলে তাদের। এতদিন পর আবারো দেখা যাবে এই জুটিকে।

সিনেমাটি নিয়ে প্রথমে অন্য অনেকের সঙ্গে কথা হলেও ঐশ্বরিয়া জানিয়েছেন ‘বাদশাহো’ নিয়ে তার আগ্রহের কথা।

এ ব্যাপারে ডিএনএকে অ্যাশ বলেন, “‘বাদশাহো’-এর ব্যাপারে বলতে গেলে, হ্যাঁ, নির্মাতারা আমার সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনা করেছেন। আমরা কথা বলছি এবং বিষয়টিকে এগিয়ে নেওয়ার চিন্তা করছি। আমি সিনেমাতে অভিনয়ের ব্যাপারে চুক্তিবদ্ধ হওয়ার পরেই আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হবে।”

অজয় বেশ কিছুদিন ধরেই এই সিনেমার প্রধান নারী চরিত্রের অভিনেত্রীকে খুঁজছিলেন। শ্রুতি হাসান এবং কারিনা প্রস্তাবটি ফিরিয়ে দেওয়ার পর ধারণা করা হচ্ছিল প্রিয়াঙ্কা চোপড়াই হবেন এর নায়িকা। কিন্তু আপাতত হলিউডে ব্যস্ত থাকায় চরিত্রটি ছেড়ে দেন পিগি চপসও।

২০১৭ সালের জানুয়ারির শেষে মুক্তির কথা আছে ‘বাদশাহো’-এর। ফলে হৃত্বিক রোশান অভিনীত ‘কাবিল’-এর সাথে প্রতিযোগিতার তীব্র সম্ভাবনা রয়েছে সিনেমাটির।

ঐশ্বরিয়া এখন ব্যস্ত তার নতুন সিনেমা ‘সারাবজিত’-এর প্রচারে। এছাড়াও কারান জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর শুটিং নিয়েও ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি।