বিচ্ছেদকেই বেছে নিলেন আনুশকা-ভিরাট

ভারতীয় অভিনেত্রী আনুশকা শর্মা এবং ক্রিকেটার ভিরাট কোহলির বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছিল কয়েক দিন ধরেই। এবার বিষয়টি নিশ্চিত করলেন তাদের এক ঘনিষ্ঠ সূত্র।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Feb 2016, 07:51 AM
Updated : 9 Feb 2016, 07:51 AM

সূত্রের বরাত দিয়ে মুম্বাই মিরর বলছে, আনুশকা আর ভিরাটের সম্পর্কের ফাটল আর জোড়া লাগার কোনো সম্ভাবনা নেই।

সুত্র বলছে, "ভিরাট এখন আর আনুশকাকে ফিরে পাওয়ার চেষ্টা করছেন না। টুইটার এবং ইন্সটাগ্রামে তারা একে অপরকে অনুসরণ করা বন্ধ করেছেন। সম্প্রতি নিজের একটি ছবি আপলোড করে, মুছে দিয়ে আবার আপলোড করেন ভিরাট, শুরুতে যেখানে লেখা ছিল ‘হৃদয় ভেঙে গেছে’, কিন্তু পরে লেখাটি মুছে দেন তিনি।"

শনিবার ৬ ফেব্রুয়ারি এক পাঁচ তারা হোটেলে একটি পার্টিতে একাই অংশ নিতে দেখা যায় ভিরাটকে। প্রত্যক্ষদর্শীরা জানান, সেদিন পার্টিতে নাচার সময় তিনি বলছিলেন, "আমি এখন একা, চল নাচি।" 

শুধু তাই নয় সেই পার্টির এক অতিথিকে ভিরাট বলেন 'নিয়ন্ত্রণকারী প্রেমিকার ঘেরাটোপ'-এ আবদ্ধ হয়ে পড়েছিলেন তিনি। তিনি আরো বলেন, আনুশকা তার সঙ্গে অনেক কম সময় কাটাতেন, কিন্তু চাইতেন যে ভিরাট তার কথামতোই চলবে।

ভারত-শ্রীলঙ্কা টি টোয়েন্টি সিরিজে না খেলে আনুশকার সঙ্গে সময় কাটাতে চেয়েছিলেন ভিরাট। ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত ছুটিতে থাকা এই ব্যস্ত ক্রিকেট তারকা ভালোবাসা দিবস প্রেমিকার সঙ্গেই উদযাপন করতে চেয়েছিলেন। কিন্তু আনুশকা সালমান খানের বিপরীতে 'সুলতান' সিনেমার শুটিং এবং তার নিজস্ব প্রযোজনা সংস্থার তিনটি সিনেমার কাজে ব্যস্ত সময় কাটাচ্ছেন। ফলে সম্পর্কের দূরত্ব আরো বেড়ে যায়। 

তাদের সম্পর্কে ফাটল ধরে নতুন বছরের শুরুতেই। ৩১ ডিসেম্বর আনুশকাকে বিয়ের প্রস্তাব দেন ভিরাট, তবে এখনই কারো স্ত্রী হতে রাজি হননি ২৭ বছর বয়সী এই অভিনেত্রী। বরং এখন ক্যারিয়ারের দিকেই মনোযোগ দিতে চান তিনি।