দুদিনে ৫০ কোটি আয় ‘তামাশা’র

আবারও পর্দায় ফিরেছেন সাবেক প্রেমিক-প্রেমিকা রানবির কাপুর আর দিপিকা পাড়ুকোন। আর ফিরেই রসায়নের আগুনে পুড়িয়েছেন দর্শককে। তাদের নতুন সিনেমা ‘তামাশা’ দারুণ ব্যবসা করছে ভারত ও ভারতের বাইরে। 

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Nov 2015, 07:34 AM
Updated : 29 Nov 2015, 07:37 AM

গত শুক্রবার ভারতজুড়ে দু হাজারের বেশি প্রেক্ষাগৃহে মুক্তি পায় 'তামাশা'। মুক্তির দিন সিনেমাটি ভারতে আয় করে ১০ কোটি ৮৭ লাখ রুপি। 

কাহিনি ও চিন্তার নতুনত্ব সিনেমাটির প্রতি দর্শককে আকৃষ্ট করছে এবং হলফেরত মানুষের প্রশংসায় শনিবার আরো বেশি দর্শক সিনেমাটি দেখতে গেছেন বলে মনে করছেন বিশ্লেষকরা। ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস ইন্ডিয়া বলছে, সিনেমাটি দেখতে বড় শহরগুলোতে শতকরা আশি ভাগ দর্শক সমাগম ঘটেছে। শনিবার ভারতের বক্স-অফিস থেকে সিনেমাটি আয় করেছে ১৩ কোটি ১৭ লাখ রুপি। 

এদিকে রানবিরের ক্যারিয়ারে আন্তর্জাতিক বাজারে সবচেয়ে বেশি উদ্বোধনী আয়ের সিনেমায় পরিণত হয়েছে তামাশা। দুদিনে ভারতের বাইরে ২২ কোটি রুপি আয় করেছে সিনেমাটি। রানবির-দিপিকার এর আগের সিনেমা 'ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি' যেখানে মুক্তির প্রথম দুদিনে আন্তর্জাতিক বাজারে আয় করেছিল ১৪ কোটি ৭১ লাখ রুপি। সব মিলিয়ে 'তামাশা'র প্রথম দুদিনের আয় দাড়িয়েছে প্রায় ৫০ কোটি রুপি।

ইমতিয়াজ আলি পরিচালিত ৮০ কোটি রুপি বাজেটের সিনেমাটি ব্যাবসাসফল হবে বলেই ধারণা করছে বিশ্লেষকরা।