“জাতীয় পুরস্কার পেলে বিয়ে করবো”

অনেক দিন ধরেই ক্যাটনিরা কাইফ একটি প্রশ্নের মুখোমুখি হচ্ছেন বার বার। আর তা হলো কবে বিয়ে করছেন প্রেমিক রানবির কাপুরকে। প্রতিবারই এই প্রশ্ন এড়িয়ে যাওয়া এই অভিনেত্রী এবার দিলেন অন্যরকম এক উত্তর। জানালেন, ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করে তবেই সাতপাকে বাঁধা পড়বেন তিনি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 August 2015, 08:17 AM
Updated : 27 August 2015, 08:17 AM

ইন্ডিয়া টুডে টিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে প্রশ্নকর্তা জিজ্ঞেস করে বসেন সেই অবধারিত প্রশ্নটি। ক্যাটরিনা এবার চটজলদি উত্তর দেন, “আমি ভাবছিলাম, আপনি আমাকে কি প্রশ্ন করবেন, এবং আপনি সেটা করে ফেলেছেন। আমি ভাবছিলাম, এর একটি ভাল জবাব দিতে হবে আমাকে। আমি তখনই বিয়ে করবো, যখন আমি জাতীয় পুরস্কার অর্জন করবো।”

তিনি আরও বলেন, " আমি না পেয়ে আমার অভিনীত সিনেমাটিও জাতীয় পুরস্কার যদি পায়, তাহলেও আমি সংসারী হবো।”

ক্যাটরিনা জানান, এই মুহূর্তে বিয়ের চেয়ে ক্যারিয়ার একটা স্থিতিশীল জায়গায় নিয়ে যাওয়ার দিকেই তার মনোযোগ বেশি। আর সেজন্য বিশ্বাসযোগ্য চরিত্রে বিশ্বাসযোগ্য অভিনয় করাটাই তাকে সাহায্য করতে পারে বলে তিনি মনে করেন।

“আমি মনে করি ওটা (ক্যারিয়ারের ভাল অবস্থা) ভাল সিনেমায় ভাল চরিত্রে অভিনয়ের মাধ্যমেই আসবে। ‘ফ্যান্টম’-এর মতো বিশ্বাসযোগ্য পটভূমির সিনেমার প্রতি, যদি আমরা যেরকম আশা করছি, সেরকম সাড়া পাই, তাহলে আমার ক্যারিয়ারে এটি জাদুকরী প্রভাব ফেলবে। সিনেমাটির প্রতি আমার আস্থা রয়েছে। অভিনেত্রী হিসেবে আমার বিশ্বাসযোগ্যতা বাড়াতে সাহায্য করবে সিনেমাটি।”

সাইফ আলি খানের সঙ্গে ক্যাটরিনা কাইফের নতুন সিনেমা মুক্তি পাবে চলতি মাসেই। কবির খান পরিচালিত সিনেমাটিকে নিষিদ্ধ করেছে পাকিস্তান।

'জানতাম পাকিস্তান এমন করবে'।