বিশ্বকাপে সামর্থ্যের সেরাটা দেওয়ার প্রতিশ্রুতি ইমরুলের

হঠাৎ করেই বিশ্বকাপে বাংলাদেশ দলে ডাক পেয়ে চমকে গিয়েছিলেন ইমরুল কায়েস। খেলার সুযোগ পেলে সামর্থ্যের সেরাটা দিতে চান এই বাঁহাতি ব্যাটসম্যান।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 March 2015, 12:34 PM
Updated : 5 March 2015, 12:36 PM

বৃহস্পতিবার নেলসনে স্কটল্যান্ডের বিপক্ষে ফিল্ডিং করার সময় এনামুল হক কাঁধে চোট পাওয়ায় বিসিবি ইমরুলকে অস্ট্রেলিয়া পাঠানোর সিদ্ধান্ত নেয়।

নিউ জিল্যান্ডে বাংলাদেশের ম্যাচ চলার সময় খুলনা বিভাগের হয়ে জাতীয় ক্রিকেট লিগের ষষ্ঠ রাউন্ডের ম্যাচে খেলছিলেন ইমরুল। বৃহস্পতিবার দুপুরের দিকে প্রধান নির্বাচক ফারুক আহমেদ ফোন করে এই বাঁহাতি ব্যাটসম্যানকে অস্ট্রেলিয়ায় যাওয়ার কথাটি জানান।

“আমি যাচ্ছি, শুনে বিশ্বাস করতে পারছিলাম না। মনে হচ্ছিল, যেন একটা ঘোরের মধ্যে আছি। ক্যারিয়ারের সবচেয়ে বড় চমকটা পেলাম যেন। তখনই আমি নিশ্চিত হয়েছে, আমি যাচ্ছি।”

৫৩ ওয়ানডে খেলা ইমরুল বিশ্বকাপে বেশ সফল। তার ক্যারিয়ার গড় যেখানে ২৬.৭৩ সেখানে ওয়ানডের সেরা টুর্নামেন্টে তার গড় ৩৭.৬০। গত আসরে ইংল্যান্ড ও নেদারল্যান্ডসের বিপক্ষে পরপর দুই ম্যাচে সেরা খেলোয়াড়ের পুরস্কার জিতেছিলেন তিনি।

“খেলার সুযোগ হবে কী না, সেখানে যাওয়ার পর বুঝবো। অবশ্যই লক্ষ্য থাকবে ভাল খেলার।”

বৃহস্পতিবার রাতে অস্ট্রেলিয়ার উদ্দেশে ইমরুলের দেশ ছাড়ার কথা রয়েছে। আগামী সোমবার অ্যাডিলেইডে ইংল্যান্ডের বিপক্ষে খেলবে বাংলাদেশ।

নেলসনের স্যাক্সটন ওভালে স্কটল্যান্ডের বিপক্ষে ৬ উইকেটে জেতা ম্যাচে চোট পান এনামুল। ম্যাচ শেষে বিসিবির মিডিয়া ম্যানেজার রাবীদ ইমাম জানান, তার ডান কাঁধের হাড় সরে গিয়েছে।