‘স্পিনাররা ভালো করলে দাঁড়াতে পারবে না ওয়েস্ট ইন্ডিজ’

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে যুব বিশ্বকাপের সেমি-ফাইনালে বাংলাদেশের স্পিনাররা ব্যবধান গড়ে দিতে পারে বলে মনে করছেন অধিনায়ক মেহেদি হাসান মিরাজ। তার বিশ্বাস, স্পিনাররা ভালো বল করলে প্রতিপক্ষের ব্যাটসম্যানরা দাঁড়াতে পারবে না। 

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Feb 2016, 12:45 PM
Updated : 10 Feb 2016, 02:16 PM

আগামী বৃহস্পতিবার ফাইনালে ওঠার লড়াইয়ে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে বাংলাদেশ। এই ম্যাচে বাংলাদেশের স্পিনারদের উপর ভরসা রাখছেন মিরাজ।

"আমাদের দলে বেশ ভালো কয়েক জন স্পিনার আছে। ওয়েস্ট ইন্ডিজের ব্যাটসম্যান সম্পর্কে আমরা জানি। ওরা কি করতে পারে আমরা জানি। নিজেদের স্পিনারদের সঙ্গে আমরা আলোচনা করেছি। আমার মনে হয়, স্পিনাররা ভালো ওরা দাঁড়াতে পারবে না।”

দুই বাঁহাতি সালেহ আহমেদ শাওন, আরিফুল ইসলামের সঙ্গে আছেন দুই অফ স্পিন অলরাউন্ডার মিরাজ ও সাঈদ সরকার। প্রয়োজনে নাজমুল হোসেন শান্তকে দিয়েও কয়েক ওভার করাতে পারেন মিরাজ। 

লড়াইয়ের পুঁজি এনে দিতে ব্যাটসম্যানদের মূল লড়াইটা হবে ওয়েস্ট ইন্ডিজের পেসারদের সঙ্গে। অলরাউন্ডারসহ পাঁচ পেসার নিয়ে গড়া ওয়েস্ট ইন্ডিজের বোলিং আক্রমণকে সামলানোর ব্যাপারে আত্মবিশ্বাসী বাংলাদেশের অধিনায়ক। 

“আমাদের স্পিনাররা অনেক ভালো। আমরা ওদের কাছ থেকে এগিয়ে আছি স্পিন আক্রমণ ও ব্যাটিংয়ের দিক থেকে। ব্যাটসম্যানরা ভালো স্কোর এনে দিলে আমাদের স্পিনারদের জন্য কাজটা সহজ হয়ে যায়।”