জাবি ভর্তির সাক্ষাৎকার শুরু ১ ডিসেম্বর

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সাক্ষাৎকার ও ব্যবহারিক পরীক্ষা ১ ডিসেম্বর শুরু হবে।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Oct 2014, 02:01 PM
Updated : 20 Oct 2014, 02:01 PM
আগামী ৪ ডিসেম্বর পর্যন্ত সাক্ষাৎকার ও ব্যবহারিক পরীক্ষা চলবে বলে সোমবার বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

২০১৪-১৫ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষা পরিচালনা কমিটির সচিব ও ডেপুটি রেজিস্ট্রার (শিক্ষা) মোহাম্মদ আলীর পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়, নতুন শিক্ষাবর্ষে সংশ্লিষ্ট ইউনিটে ভর্তিচ্ছুদের সাক্ষাৎকার ১ থেকে ৩ ডিসেম্বর নেওয়ার সিদ্ধান্ত হয়েছে। 

এছাড়া কলা ও মানবিকী অনুষদ, নাটক ও নাট্যতত্ত্ব এবং চারুকলা বিভাগের সাক্ষাৎকার ও ব্যবহারিক পরীক্ষা ৪ ডিসেম্বর পর্যন্ত চার দিন ধরেই অনুষ্ঠিত হবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মুক্তিযোদ্ধার সন্তান, ক্ষুদ্র নৃগোষ্ঠী, অনগ্রসর এবং প্রতিবন্ধী কোটায় ভর্তির জন্য ১ থেকে ৪ ডিসেম্বরের মধ্যে অগ্রণী ব্যাংক জাবি শাখা থেকে ২০০ টাকা দিয়ে আবেদন ফরম সংগ্রহ করে শিক্ষা শাখায় জমা দিতে হবে।

আগামী ৮ থেকে ১০ ডিসেম্বর পর্যন্ত প্রথম মেধা তালিকা থেকে ভর্তি চলবে। এরপর ৬ জানুয়ারি পর্যন্ত পর্যায়ক্রমে তৃতীয় মেধা তালিকা পর্যন্ত ভর্তি করা হবে।