অবরোধের সহিংসতায় আহত আরও একজনের মৃত্যু

বিএনপি-জামায়াত জোটের অবরোধ-হরতালের সহিংসতায় আহত হওয়ার ১৭ দিন পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Feb 2015, 07:11 AM
Updated : 27 Feb 2015, 07:11 AM

নিহত লুৎফর রহমান (৩৫) ১০ ফেব্রুয়ারি রাতে মৌলভীবাজার থেকে ঢাকায় আসার পথে কিশোরগঞ্জের ভৈরব এলাকায় বাসে দুর্বৃত্তদের ছোড়া ঢিলে মাথায় আঘাত পেয়েছিলেন। তিনি গাইবান্ধা সদর উপজেলার কুমিরাভিটা এলাকার আবদুল মান্নানের ছেলে।

হাসপাতাল ফাঁড়ি পুলিশের পরিদর্শক মোজাম্মেল হক জানান, শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান লুৎফর।

ময়নাতদন্তের জন্য তার লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে লুৎফরের মৃতদেহ দাফনের জন্য তার গাইবান্ধার গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হবে বলে জানিয়েছে তার ভাইয়ের ছেলে আনোয়ার হোসেন।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে তিনি বলেন, “লুৎফর চাচা মৌলভীবাজারে রিকশা চালাতেন। ঢাকা হয়ে বাড়ি ফেরার জন্য ওইদিন তিনি মৌলভীবাজার থেকে রওনা হয়েছিলেন।”

বাসে আসার পথে কিশোরগঞ্জের ভৈরব এলাকায় বাসে অবরোধকারীরা হামলা চালালে মাথায় আঘাত পান লুৎফর রহমান (৩৫)। পরে তাকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়।

৫ জানুয়ারি দশম জাতীয় সংসদ নির্বাচনের বর্ষপূতির দিনে লাগাতার অবরোধ ডাকেন বিএনপি-জামায়াত জোটনেত্রী খালেদা জিয়া। তারই মধ্যে দফায় দফায় চলছে হরতাল।

অবরোধ-হরতালে নাশকতা ও যানবাহনে পেট্রোল বোমা হামলায় সারাদেশে এ পর্যন্ত শতাধিক মানুষ মারা গেছেন। আহত হয়ে চিকিৎসাধীন আছেন আরও শতাধিক।