বটি দিয়ে স্ত্রীকে জবাই, রিকশাচালক গ্রেপ্তার

রাজধানীর মিরপুরের পাইকপাড়ায় স্ত্রীকে গলা কেটে হত্যার অভিযোগে এক রিকশাচালককে গ্রেপ্তার করা হয়েছে।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 May 2016, 12:11 PM
Updated : 5 May 2016, 12:11 PM

পাইকপাড়ার ১১ নম্বর সড়কের ২৫/৯ নম্বর বাসা থেকে বৃহস্পতিবার বিকালে শাহেদ আলি নামের ওই রিকশাচালককে বটিসহ গ্রেপ্তার এবং তার স্ত্রী ঝর্ণার গলা কাটা লাশ উদ্ধার করা হয় বলে জানান মিরপুর থানার ওসি ভূঁইয়া মাহবুব হোসেন।

তিনি বলেন, বাসার দুটি কক্ষ ভাড়া নিয়ে থাকতেন শাহেদ আলী ও ঝর্ণা দম্পত্তি। তাদের পাঁচটি সন্তান আছে। শাহেদ পেশায় রিকশাচালক হলেও সম্প্রতি কিছু করছিলেন না।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি বলেন, বিকাল সাড়ে ৩টার দিকে আশপাশের লোকজন ওই বাসার একটি কক্ষে গোঙ্গানির শব্দ পেয়ে এগিয়ে গিয়ে দেখতে পান- দরজা ভেতর থেকে বন্ধ। জানালার ছিদ্র দিয়ে দেখা যায়, বটি হতে দাঁড়িয়ে আছেন শাহেদ এবং তার স্ত্রী পড়ে আছেন রক্তাক্ত অবস্থায়।

শাহেদ এসময় দরজা খোলার চেষ্টা করেও পারেননি জানিয়ে পুলিশ কর্মকর্তা মাহবুব বলেন, পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙ্গে ভেতরে ঢুকে বটিসহ শাহেদকে গ্রেপ্তার করে। এ সময় গলা কাটা অবস্থায় মেঝেতে পড়ে ছিলেন ঝর্ণা।

তিনি জানান, হত্যাকাণ্ডের কারণ সম্পর্কে তাৎক্ষণিকভাবে কিছু জানা যায়নি। ঝর্ণার লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।