যুক্তরাষ্ট্রে লরার পর ধেয়ে যাচ্ছে হারিকেন স্যালি

  • অ্যালাবামা উপকূলে হ্যারিকেন স্যালির প্রভাবে ফুঁসে ওঠা জলরাশি; ১৫ সেপ্টেম্বর ২০। রয়টার্স।

    অ্যালাবামা উপকূলে হ্যারিকেন স্যালির প্রভাবে ফুঁসে ওঠা জলরাশি; ১৫ সেপ্টেম্বর ২০। রয়টার্স।

  • অ্যালাবামা উপকূলে ঝড়ো হওয়ার সঙ্গে যুঝে দাঁড়িয়ে আছে দুটি পাম গাছ; ১৫ সেপ্টেম্বর ২০। রয়টার্স।

    অ্যালাবামা উপকূলে ঝড়ো হওয়ার সঙ্গে যুঝে দাঁড়িয়ে আছে দুটি পাম গাছ; ১৫ সেপ্টেম্বর ২০। রয়টার্স।

  • হ্যারিকেন ধেয়ে আসতে থাকায় সতর্কতার পদক্ষেপ হিসাবে গ্যাস স্টেশনের পাম্প প্লাস্টিক দিয়ে মুড়িয়ে রাখছে কর্মীরা; মিসিসিপি, ১৪ সেপ্টেম্বর ২০। রয়টার্স।

    হ্যারিকেন ধেয়ে আসতে থাকায় সতর্কতার পদক্ষেপ হিসাবে গ্যাস স্টেশনের পাম্প প্লাস্টিক দিয়ে মুড়িয়ে রাখছে কর্মীরা; মিসিসিপি, ১৪ সেপ্টেম্বর ২০। রয়টার্স।

  • বইছে ঝড়ো হাওয়া, উপকূলের পাম গাছের ঝাড়ে উড়িয়ে রাখা হয়েছে সতর্ক সংকেতের লাল পতাকা; অ্যালাবামা, ১৫ সেপ্টেম্বর ২০। রয়টার্স।

    বইছে ঝড়ো হাওয়া, উপকূলের পাম গাছের ঝাড়ে উড়িয়ে রাখা হয়েছে সতর্ক সংকেতের লাল পতাকা; অ্যালাবামা, ১৫ সেপ্টেম্বর ২০। রয়টার্স।

  • ঝড় থেকে সুরক্ষায় দোকানপাটের জানালায় লাগানো হচ্ছে প্লাইউডের বোর্ড; নিউ অরলেন্স, লুইজিয়ানা, ১৪ সেপ্টেম্বর ২০। রয়টার্স।

    ঝড় থেকে সুরক্ষায় দোকানপাটের জানালায় লাগানো হচ্ছে প্লাইউডের বোর্ড; নিউ অরলেন্স, লুইজিয়ানা, ১৪ সেপ্টেম্বর ২০। রয়টার্স।

  • হারিকেন স্যালির ধ্বংসযজ্ঞ ঠেকাতে বালির বস্তা নিয়ে যাওয়ার জন্য সেগুলো ট্রাকে তোলা হচ্ছে; মিসিসিপি, ১৪ সেপ্টেম্বর ২০। রয়টার্স।

    হারিকেন স্যালির ধ্বংসযজ্ঞ ঠেকাতে বালির বস্তা নিয়ে যাওয়ার জন্য সেগুলো ট্রাকে তোলা হচ্ছে; মিসিসিপি, ১৪ সেপ্টেম্বর ২০। রয়টার্স।

সাম্প্রতিক ছবিঘর