স্মার্টওয়াচ

স্মার্টওয়াচকে ব্লুটুথ মাউস বানিয়ে ফেলে নতুন এ অ্যাপ
ব্যবহারকারী কেবল নিজের হাত ব্যবহার করেই মাউসের গতিবিধি নিয়ন্ত্রণের পাশাপাশি আঙ্গুলের তুড়ি দিয়েই মাউসে ক্লিক করার সুবিধা পাবেন।
এআই ফিচারওয়ালা পিক্সেল ৮ ও নতুন স্মার্টওয়াচ দেখাল গুগল
গুগলের ফ্ল্যাগশিপ পিক্সেল স্মার্ট বিক্রি আইফোনের কাছাকাছি যাওয়ার সম্ভাবনা না থাকলেও এতে অ্যান্ড্রয়েড পণ্যে সম্ভাব্য সকল প্রযুক্তিই রাখা হয়েছে।
কর্মী ছাঁটাইয়ের পর হার্ডওয়্যার প্রকল্পও বন্ধ হচ্ছে মেটার
ভিডিও কলের জন্য দুটি বিল্ট-ইন ক্যামেরাবাহী স্মার্টওয়াচের বাজারমূল্য মেটা নির্ধারণ করেছিল ৩৪৯ ডলার; বন্ধ হয়ে যাচ্ছে সেই ‘মিলান’ প্রকল্প।
স্মার্টওয়াচ: ফ্যাশনে শুরু হলেও আগ্রহ বাড়ছে ফিচারে
সিড়ি দিয়ে নামতে গিয়ে পড়ে গিয়েছিলেন ঢাকার ফাহাদ বিন সাখাওয়াত। সঙ্গে সঙ্গে তিনটি নম্বরে চলে গিয়েছিল সম্ভাব্য বিপদের খবর। তবে, সেই খবরটি কোনো মানুষ জানাননি, জানিয়েছে হাতের স্মার্টওয়াচ।
আসতে পারে মেটা’র তৈরি স্মার্টওয়াচ, ছবি ফাঁস
আগামীতে হয়তো আসতে পারে ফেইসবুক মালিক ‘মেটা’র তৈরি স্মার্টওয়াচ। ডিভাইসটি দিয়ে ধারণ করা যাবে ছবি ও ভিডিও। সম্প্রতি সামনে এসেছে এরকমই এক ছবি।
গ্যালাক্সি ওয়াচ নিয়ে নতুন গুজব, থাকছে একাধিক ভয়েস অ্যাসিস্ট্যান্ট
স্যামসাংয়ের আসন্ন ‘গ্যালাক্সি ওয়াচ ৪’ নিয়ে বাজারে রটেছে নতুন গুজব। বলা হচ্ছে, স্যামসাংয়ের নিজস্ব ভয়েস অ্যাসিস্ট্যান্ট বিক্সবি এবং গুগলের ভয়েস অ্যাসিস্ট্যান্ট উভয়েই থাকবে ডিভাইসটিতে।
দুই ক্যামেরার স্মার্টওয়াচ আনতে পারে ফেইসবুক
দুই ক্যামেরার স্মার্টওয়াচ আনার পরিকল্পনা করেছে ফেইসবুক। ধারণা করা হচ্ছে স্মার্টওয়াচটির দাম পড়বে চারশ’ ডলার। ছবি তোলা ও ভিডিও ধারণের সময় চাইলে স্টেইনলেন স্টিলের ফ্রেম থেকে খুলে নেওয়া যাবে পর্দা।
নতুন তিন স্মার্টওয়াচ আনলো বুগাটি
বিলাসবহুল গাড়ি নির্মাতা ব্র্যান্ড বুগাটি স্মার্টওয়াচ বানাতে জোট বেঁধেছে ঘড়ি নির্মাতা ভিটার সঙ্গে। সর্বাধুনিক প্রযুক্তির নতুন তিন স্মার্টওয়াচ উন্মোচনও করেছে প্রতিষ্ঠানটি।