দিয়া

ইরাকের আর্চারিতে দুই রুপা ও এক ব্রোঞ্জ বাংলাদেশের
দলগত দুই ইভেন্টের ফাইনালেই ভারতের কাছে হেরেছে বাংলাদেশ।
এশিয়া কাপ আর্চারিতে রুবেল-দিয়া জুটির সোনা জয়
ফাইনালে কাজাখস্তানের জুটিকে হারিয়েছেন তারা।
হতাশায় শেষ রোমানদের প্যারিস মিশন
আর্চারি বিশ্বকাপে (স্টেজ-৩) রোমান সানা, দিয়া সিদ্দিকীদের পথচলা শেষ হলো হতাশা দিয়েই। দলগত ইভেন্টের পর এবার রিকার্ভের ব্যক্তিগত ইভেন্টগুলো থেকেও ছিটকে গেছেন বাংলাদেশের আর্চাররা।
আর্চারি বিশ্বকাপের রিকার্ভ দলগত বিভাগ থেকে বিদায় বাংলাদেশের
দাপুটে জয়ে এলিমিনেশন রাউন্ডের প্রথম ধাপ পেরুনোর পর খেই হারাল বাংলাদেশ। আর্চারি বিশ্বকাপের রিকার্ভ পুরুষ দলগত বিভাগের কোয়ার্টার-ফাইনালে ওঠার লড়াইয়ে পাত্তাই পেল না তারা। রিকার্ভ মহিলা দলগত বিভাগেও ছিটকে ...
গুয়াংজুতে মলিন দিয়া-রোমানরা
লুজান থেকে গুয়াংজু। এক বছরের ব্যবধানে আরেকটি সাফল্যের গল্প লেখার প্রত্যয় ছিল রোমানা সানা, দিয়া সিদ্দিকীদের। কিন্তু চাওয়া পূরণে নিজেদের মেলে ধরতে পারেননি কেউ। দক্ষিণ কোরিয়ার আর্চারি ওয়ার্ল্ড কাপ (স্টেজ ...
রিকার্ভ এককে দিয়ার সোনা
জাতীয় আর্চারি চ্যাম্পিয়নশিপে মেয়েদের রিকার্ভ এককের ফাইনালে পাত্তাই পাননি ফামিদা সুলতানা নিশা। তাকে সহজেই হারিয়ে সোনার পদক জিতেছেন দিয়া সিদ্দিকী।
দিয়াকে হারিয়ে সেরা নাসরিন
ফাইনালের দুই প্রতিযোগীই বাংলাদেশের। তাই রিকার্ভ মহিলা এককের সোনা ও রুপা দুটি পদক আগেই নিশ্চিত হয়ে ছিল দলের। সেখানে দিয়া সিদ্দিকীকে হারিয়ে সোনার হাসি হাসলেন নাসরিন আক্তার।
ভারতকে হারিয়ে মেয়েদের দলগত রিকার্ভেও সেরা বাংলাদেশ
থাইল্যান্ডের আর্চারি থেকে আরেকটি সুখবর পেল বাংলাদেশ। রিকার্ভ মিশ্র দ্বৈতের পর মেয়েদের দলগত বিভাগেও ভারতকে হারিয়ে সোনা জিতেছে দল।