রিকার্ভ এককে দিয়ার সোনা

জাতীয় আর্চারি চ্যাম্পিয়নশিপে মেয়েদের রিকার্ভ এককের ফাইনালে পাত্তাই পাননি ফামিদা সুলতানা নিশা। তাকে সহজেই হারিয়ে সোনার পদক জিতেছেন দিয়া সিদ্দিকী।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 March 2022, 03:43 PM
Updated : 29 March 2022, 03:43 PM

টঙ্গীর শহীদ আহসানউল্লাহ মাস্টার স্টেডিয়ামে ১৩তম জাতীয় আর্চারি চ্যাম্পিয়নশিপের শেষ দিন মঙ্গলবার ৮টি সোনার পদকের ম্যাচ অনুষ্ঠিত হয়।

মেয়েদের রিকার্ভ একক ইভেন্টে বিকেএসপির ফামিদা সুলতানাকে ৬-০ সেটে হারান একই প্রতিষ্ঠানের দিয়া। এই ইভেন্টে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের ইতি খাতুন জেতেন ব্রোঞ্জ।

রিকার্ভ পুরুষ এককে তীরন্দাজ সংসদের রাকিব মিয়াকে ৬-৪ সেটে হারিয়ে সোনা জেতেন বাংলাদেশ বিমান বাহিনীর রাম কৃষ্ণ সাহা। এই ইভেন্টে ব্রোঞ্জ জেতেন বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল।

রিকার্ভ পুরুষ দলগত ইভেন্টে বাংলাদেশ আনসারের রোমান সানা, শাকিব মোল্লা ও আফজাল হোসেন ৫-৩ সেটে বিকেএসপির আব্দুর রহমান আলিফ, সাগর ইসলাম ও মিশাদ প্রধানকে হারিয়ে সোনা জিতে নেন। 

মেয়েদের রিকার্ভ দলগত ইভেন্টে আর্মি আর্চারি ক্লাবের নাসরিন আক্তার, মনি রানী সরকার ও রাবেয়া আক্তার সুরমাকে ৬-০ সেটে হারিয়ে সোনা জেতেন বিকেএসপির দিয়া, ফামিদা সুলতানা নিশা ও উম্যা চিং মারমা। 

৫টি সোনা, দুটি করে রুপা ও ব্রোঞ্জসহ সর্বোচ্চ ৯টি পদক পেয়েছে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাব।