ডেনলি

চোটে ছিটকে গেলেন ডেনলি
পিঠের চোটে আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ শেষ হয়ে গেছে জো ডেনলির। এই টপ অর্ডার ব্যাটসম্যানের জায়গায় দলে সুযোগ পেয়েছেন ওয়ানডে অভিষেকের অপেক্ষায় থাকা লিয়াম লিভিংস্টোন।
ইংল্যান্ডের ওয়ানডে ক্যাম্পে ডেনলি
রান খরায় টেস্ট দল থেকে বাদ পড়া জো ডেনলি সুযোগ পেয়েছেন ইংল্যান্ডের ওয়ানডে দলের ক্যাম্পে। তার সঙ্গে ম্যানচেস্টারের ‘বায়ো-সিকিউর’ পরিবেশ ছাড়ার অনুমতি পেয়েছেন আরও চার ক্রিকেটার।
ছুটি কাটিয়ে ফিরলেন রুট, বাদ ডেনলি
ছুটি কাটিয়ে প্রত্যাশিতভাবে ইংল্যান্ড টেস্ট দলে ফিরেছেন নিয়মিত অধিনায়ক জো রুট। বাদ পড়ে গেছেন ব্যাট হাতে বাজে সময় কাটানো জো ডেনলি।
ডেনলিকে ছেঁটে ফেলার পরামর্শ ভনের
ব্যাট হাতে সময়টা মোটেও ভালো যাচ্ছে না ইংল্যান্ডের টপ-অর্ডার ব্যাটসম্যান জো ডেনলির। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্টে তাই নিয়মিত অধিনায়ক জো রুট ফিরলে ডেনলিকে বাদ দেওয়ার পক্ষে মাইকেল ভন। মি ...
ইংল্যান্ডের দিনে ডেনলির ৬ রানের আক্ষেপ
টেস্ট ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরির সুবাস পেয়েও হারিয়ে ফেললেন জো ডেনলি। পঞ্চাশ পেরিয়ে বেন স্টোকস পারলেন না সিরিজে তৃতীয় সেঞ্চুরির কাছে যেতে। সম্ভাবনা জাগিয়েও জস বাটলার পারলেন না ম্যাচে দ্বিতীয়বার পঞ্চাশ ...
রুট-ডেনলির ব্যাটে ম্যাচ জমিয়ে তুলেছে ইংল্যান্ড
রান প্রয়োজন ছিল দুজনেরই। প্রেক্ষাপট যদিও খানিকটা ভিন্ন। একজন দলের অধিনায়ক, মনে করা হয় সেরা ব্যাটসম্যানও। কিন্তু পারছিলেন না সামনে থেকে নেতৃত্ব দিতে। আরেকজনের দলে জায়গা টিকিয়ে রাখার শেষ সুযোগ ছিল হয়তো ...
শ্রীলঙ্কা সফরের ইংল্যান্ড টেস্ট দলে ৩ নতুন মুখ
ইংল্যান্ডের সফলতম ব্যাটসম্যান অ্যালেস্টার কুকের অবসরের পর প্রথম টেস্ট সিরিজের জন্য নির্বাচকরা ডেকেছেন দুই ওপেনার ররি বার্নস ও জো ডেনলি। শ্রীলঙ্কা সফরের ১৬ সদস্যের দলে আরেক নতুন মুখ পেসার অলিভার স্টোন।
ডেনলি, বেল-ড্রামন্ডের রেকর্ড জুটি
টর্নেডো ইনিংসে কেন্টকে বিশাল সংগ্রহ এনে দেওয়ার সঙ্গে রেকর্ড বইয়ে ঢুকে গেছেন জো ডেনলি ও ড্যানিয়েল বেল-ড্রামন্ড। টি-টোয়েন্টি ক্রিকেটের ইতিহাসে সেরা উদ্বোধনী জুটি গড়েছেন দুজনে।