ইংল্যান্ডের ওয়ানডে ক্যাম্পে ডেনলি

রান খরায় টেস্ট দল থেকে বাদ পড়া জো ডেনলি সুযোগ পেয়েছেন ইংল্যান্ডের ওয়ানডে দলের ক্যাম্পে। তার সঙ্গে ম্যানচেস্টারের ‘বায়ো-সিকিউর’ পরিবেশ ছাড়ার অনুমতি পেয়েছেন আরও চার ক্রিকেটার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 July 2020, 03:23 PM
Updated : 24 July 2020, 03:23 PM

আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য আগামী ২৭ জুলাই ওয়েন মর্গ্যানদের সঙ্গে যোগ দেবেন ডেনলি। ড্যান লরেন্স, ক্রেইগ ওভারটন, অলি রবিনসন ও অলি স্টোন ফিরে যাচ্ছেন নিজেদের কাউন্টিতে।

ওল্ড ট্র্যাফোর্ডে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চলমান তৃতীয় ও শেষ টেস্টের জন্য কোভিড-১৯ বদলি হিসেবে ছয় ক্রিকেটারকে ধরে রেখেছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।

ক্যারিবিয়ানদের বিপক্ষে প্রথম টেস্টে খেলেন ডেনলি। হেরে যাওয়া ম্যাচে দুই ইনিংসে ১৮ ও ২৯ রান করে বাদ পড়েন তিনি। ইংল্যান্ডের সাদা-বলের চুক্তিতে থাকা ডানহাতি এই ব্যাটসম্যান এবার আইরিশদের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলার জন্য নিজেকে প্রস্তুত করবেন।

আগামী ৩০ জুলাই শুরু হবে দুই দলের তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। বাকি দুই ম্যাচ হবে ১ ও ৪ অগাস্ট। সবগুলি ম্যাচই হবে সাউথ্যাম্পটনে দর্শকশূন্য স্টেডিয়ামে।

এদিকে, পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজের জন্য এই ক্রিকেটারদের কাউকে ডাকা হলে তাকে পাঁচ দিনের আইসোলেশনে থাকতে হবে। এরপর দুইবার করোনাভাইরাস পরীক্ষার ফল নেগেটিভ আসা সাপেক্ষে পুনরায় জীবাণুমুক্ত পরিবেশে যোগ দিতে পারবেন।

ওয়েস্ট ইন্ডিজ ও পাকিস্তান সিরিজের মাঝে এক সপ্তাহের সময় রয়েছে। আর এই সময় টেস্ট দলের ক্রিকেটারদের পরিবারের সঙ্গে দেখা করার অনুমতি দেওয়ার কথা ভাবছে ইসিবি, তবে মানতে হবে বেশ কিছু শর্ত।