জিটিএ ৫-এ আসছে বাইকার আপডেট

রকস্টার গেইমস স্টুডিও নির্মিত জনপ্রিয় ওপেন ওয়ার্ল্ড গেইম গ্র্যান্ড থেফট অটো ৫ বা 'জিটিএ ফাইভ'-এর নতুন অনলাইন কনটেন্ট আপডেট অতি শীঘ্রই বাজারে আসতে যাচ্ছে বলে ঘোষণা দিয়েছে এর নির্মাতা প্রতিষ্ঠান। এ আপডেট সংক্রান্ত নতুন কিছু স্ক্রিনশটও অনলাইনে ছেড়েছে প্রতিষ্ঠানটি।

আহমেদ ইফতিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Oct 2016, 01:20 PM
Updated : 3 Oct 2016, 01:20 PM

গেইমিং খবরের সাইট গেইমস্পট জানায়, ৪ অক্টোবর মুক্তির অপেক্ষায় থাকা এ আপডেটে প্লেয়ারদের জন্য থাকছে বাইকার গ্যাং বানানো এবং তা নিয়ে মিশনে নেমে পড়ার সুযোগ। এতে আরও থাকছে নতুন সব যানবাহন, অস্ত্র ও পোশাক সম্বলিত প্রতিযোগিতামূলক ও সহযোগিতাভিত্তিক গেইমপ্লে।

এ বাইকারস আপডেটে প্লেয়ারেরা "আন্ডারগ্রাউন্ড মোটরসাইকেল ক্লাবের মাধ্যমে লস সান্টোস ও ব্লেইন কাউন্টি ক্রিমিনাল আন্ডারওয়ার্ল্ডের" সঙ্গে পরিচিত হওয়ার এবং নিজেকে মেলে ধরার সুযোগ পাবেন বলে জানানো হয়েছে।

প্লেয়ারেরা প্রসপেক্ট থেকে শুরু করে প্রেসিডেন্ট পর্যন্ত সর্বোচ্চ আটজন সদস্য নিয়ে ক্লাব গঠন করতে পারবেন। প্রেসিডেন্টের সুনজরে থাকা প্রসপেক্ট চরিত্রগুলোর জন্য পদোন্নতি পাওয়ার ব্যবস্থা থাকছে। এ ছাড়াও এমসি ক্লাবহাউজ প্রপার্টিজের মাধ্যমে বাইকারেরা স্পেশাল বাইকার মেকানিক নিয়ে কাজ করার সুযোগ পাবেন।

গেইমটির জন্য সিঙ্গল প্লেয়ার ডিএলসি নির্মাণ এখন পর্যন্ত বিবেচনাধীন রয়েছে বলে জানায় রকস্টার।