ক্লাসিকো নিয়ে নার্ভাস ও রোমাঞ্চিত ভালভেরদে

রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার মুখোমুখি লড়াই মানেই বাড়তি উত্তেজনা। গোটা বিশ্বের ফুটবলপ্রেমীদের নজর থাকে ম্যাচটির দিকে। ফেদে ভালভেরদেও টের পাচ্ছেন এর উত্তাপ। অনুভব করছেন স্নায়ুর চাপ। একই সঙ্গে মৌসুমের প্রথম ‘ক্লাসিকো’ ঘিরে দারুণ রোমাঞ্চিতও রিয়াল মাদ্রিদের এই মিডফিল্ডার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Oct 2021, 11:08 AM
Updated : 23 Oct 2021, 07:58 PM

লা লিগায় রোববার মুখোমুখি হবে স্পেনের এই দুই চিরপ্রতিদ্বন্দ্বী দল। বার্সেলোনার মাঠ কাম্প নউয়ে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সোয়া ৮টায়। নিজেদের শতভাগ উজাড় করে দিয়ে ম্যাচটা জয়ে রাঙানোর প্রত্যয় ভালভেরদের কণ্ঠে। 

“আমরা অনুপ্রাণিত এবং ম্যাচটির জন্য প্রস্তুত। জানি, ম্যাচটি কতটা গুরুত্বপূর্ণ এবং এই ধরনের ম্যাচগুলোতে এই জার্সি পরার অর্থ কী। আমরা লড়াইটির জন্য প্রস্তুত এবং ম্যাচটি খেলতে মুখিয়ে আছি।”

“আমি কিছুটা নার্ভাস, তবে এই ধরনের ম্যাচ খেলার সুযোগ পেয়ে রোমাঞ্চিত ও গর্বিত। ম্যাচটির জন্য আমরা ভালোভাবে প্রস্তুত। এটা দারুণ এক উপলক্ষ, সারা বিশ্বে লোকজন ম্যাচটি দেখবে। অনেক শিশু-কিশোর এই ম্যাচ খেলার স্বপ্ন দেখে, তাই আমাদের মধ্যে যারা খেলার সুযোগ পাবে তাদের অবশ্যই শতভাগ দিতে হবে এবং জিততে হবে।”

গত মৌসুমে লিগে বার্সেলোনার মাঠে ৩-১ গোলে জিতেছিল রিয়াল। দলের প্রথম গোলটি করেছিলেন ভালভেরদে।

এবারের লিগে আট ম্যাচে পাঁচ জয় ও দুই ড্রয়ে ১৭ পয়েন্ট নিয়ে তিনে আছে কার্লো আনচেলত্তির দল। চার জয় ও তিন ড্রয়ে ১৫ পয়েন্ট নিয়ে সাত নম্বরে বার্সেলোনা। এক ম্যাচ বেশি খেলে ২০ পয়েন্ট নিয়ে শীর্ষে রিয়াল সোসিয়েদাদ।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক