আর্জেন্টিনা ম্যাচের আগে ভিদালকে হারাল চিলি

গুরুত্বপূর্ণ ম্যাচের আগে মাঝমাঠের বড় ভরসা আর্তুরো ভিদালকে হারিয়েছে চিলি। করোনাভাইরাস আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন অভিজ্ঞ এই মিডফিল্ডার। খেলতে পারবেন না আর্জেন্টিনার বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 June 2021, 10:08 AM
Updated : 1 June 2021, 10:08 AM

চিলি ফুটবল ফেডারেশনের ওয়েবসাইটে সোমবার এক বিবৃতিতে জানানো হয়, ৩৪ বছর বয়সী ভিদাল কোভিড-১৯ রোগে ভুগছেন। দলের আর কোনো ফুটবলারের করোনাভাইরাস পরীক্ষার ফল পজিটিভ আসেনি।

প্রাথমিকভাবে টনসিলের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ভিদাল। সোমবার তার কোভিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ আসে। গত শুক্রবার করোনাভাইরাসের টিকা নিয়েছিলেন ইন্টার মিলানের এই মিডফিল্ডার।

আগামী বৃহস্পতিবার ২০২২ কাতার বিশ্বকাপে আর্জেন্টিনার বিপক্ষে এবং পরের সপ্তাহে বলিভিয়ার বিপক্ষে খেলবে চিলি। দুই ম্যাচেই বার্সেলোনা, বায়ার্ন মিউনিখ ও ইউভেন্তুসের সাবেক এই ফুটবলারকে পাবে না দলটি।

চিলিতে বর্তমানে প্রতিদিন ছয় হাজার জনের উপরে করোনাভাইরাসে আক্রান্ত হচ্ছেন। দেশটিতে এ পর্যন্ত প্রাণঘাতী এই ভাইরাসে মারা গেছে ২৯ হাজারের বেশি মানুষ।

চার ম্যাচে তিন জয় ও এক ড্রয়ে ১০ পয়েন্ট নিয়ে দুইয়ে আর্জেন্টিনা। সমান ম্যাচে শতভাগ জয়ে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে ব্রাজিল।

চার ম্যাচে একটি করে জয় ও ড্রয়ে ৪ পয়েন্ট নিয়ে তালিকার ছয়ে চিলি।