রিয়ালের হারের পর হাসি-মজা, আজারের দুঃখপ্রকাশ

নিজের ফর্ম ভালো নয়, দলের বিদায় চ্যাম্পিয়ন্স লিগ থেকে। এমন একটা সময়ে কিনা প্রতিপক্ষের ফুটবলারদের সঙ্গে আড্ডা, হাসি, মজা! এদেন আজারের এহেন কাণ্ডে বিতর্ক চলছে তুমুল। সমালোচনার মুখে শেষ পর্যন্ত দুঃখপ্রকাশ করে রিয়াল মাদ্রিদের প্রতি নিজের নিবেদনের কথা জোর দিয়ে বললেন আজার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 May 2021, 05:51 AM
Updated : 7 May 2021, 05:51 AM

চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে ওঠার লড়াইয়ে বুধবার চেলসির মাঠে হেরে বিদায় নেয় রিয়াল। ম্যাচের পর আজারকে দেখা যায় সাবেক চেলসির সতীর্থদের সঙ্গে হাসি-ঠাট্টায় মেতে উঠতে।

ম্যাচে সেদিন ভীষণ হতাশাজনক ছিল আজারের পারফরম্যান্স। দল ও কোচের আস্থার প্রতিদান দিতে পারেননি। সেখানে ম্যাচ শেষে তার অমন হাসির ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে সমালোচনার ঝড় ওঠে বিশ্বজুড়ে রিয়াল সমর্থকদের মধ্যে। স্প্যানিশ সংবাদমাধ্যমেও তুলাধুনা করা হয় তাকে।

সেই ঝড়ো হাওয়ার ঝাপ্টা আজারের না লাগার কারণ নেই। সামাজিক যোগাযোগমাধ্যমে বৃহস্পতিবার আজারের বক্তব্যে সেটিরই প্রতিফলন।

“ আমি দুঃখিত। আমাকে নিয়ে আজকে অনেক অনেক মতামত আমি পড়েছি এবং রিয়াল মাদ্রিদ সমর্থকদের আহত করার কোনো উদ্দেশ্য আমার ছিল না। আমার সবসময়ের স্বপ্ন ছিল রিয়ালের হয়ে খেলা এবং আমি এখানে জিততে এসেছি। মৌসুম এখনও শেষ হয়নি, একসঙ্গে লা লিগার জন্য লড়ে যেতে হবে আমাদের।”

চ্যাম্পিয়ন্স লিগের সেমি-ফাইনাল থেকে ছিটকে যাওয়ার পর এখন লা লিগার শিরোপার আশা জিইয়ে আছে রিয়ালের। চার ম্যাচ বাকি থাকতে পয়েন্ট তালিকার দুই নম্বরে আছে তারা।

চেলসিতে প্রায় আট মৌসুম খেলেই নিজেকে ফুটবল বিশ্বের সেরাদের একজন হিসেবে প্রতিষ্ঠিত করেন আজার। ২০১৯ সালের জুনে চেলসি থেকে যোগ দেন রিয়ালে।

রিয়ালে আসার পর থেকে মাঠের ভেতরের চেয়ে বাইরেই বেশি থাকতে হয়েছে এই বেলজিয়ান ফরোয়ার্ডকে। চোট তার পিছু লেগেই আছে। এই প্রায় দুই বছরে মাঠে যতটা দেখা গেছে, তাতে চেলসির আজারকে পাওয়া গেছে সামান্যই।