শিরোপা লড়াইয়ে নেই ইউনাইটেড: সুলশার

দুই গোলে এগিয়ে গিয়েও রক্ষণের ব্যর্থতায় জয় হয়েছে হাতছাড়া। তাতে শিরোপা লড়াইয়ে টিকে থাকা হয়ে উঠেছে আরও কঠিন। ম্যাচ শেষে তাই ম্যানচেস্টার ইউনাইটেড কোচ উলে গুনার সুলশার হতাশাভরা কণ্ঠে বললেন, এমন পারফরম্যান্স নিয়ে নিজেদের শিরোপাপ্রার্থী বিবেচনা করা ঠিক না।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Feb 2021, 09:15 AM
Updated : 7 Feb 2021, 09:23 AM

প্রিমিয়ার লিগে রোববার এভারটনের বিপক্ষে ম্যাচের অন্তিম মুহূর্তে গোল হজম করে ঘরের মাঠে ৩-৩ ড্র করে ইউনাইটেড।

এদিনসন কাভানি ও ব্রুনো ফের্নান্দেসের গোলে ইউনাইটেড ২-০ ব্যবধানে এগিয়ে যাওয়ার পর সমতা টানেন আবদুলাই দুকুরে ও হামেস রদ্রিগেস। স্কট ম্যাকটমিনে স্বাগতিকদের ফের এগিয়ে নেওয়ার পর যোগ করা সময়ের পঞ্চম মিনিটে সমতা ফেরান ডমিনিক ক্যালভার্ট-লুইন। তাতে পয়েন্ট তালিকার শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটিকে স্পর্শ করার সযোগ হাতছাড়া হয় ইউনাইটেডের।

পেপ গুয়ার্দিওলার দলের চেয়ে ২ পয়েন্টে পিছিয়ে দ্বিতীয় স্থানে ইউনাইডেট। দুই ম্যাচ হাতেও আছে সিটির।

এভারটনের বিপক্ষে ম্যাচের শেষ সময়ে গোল খেয়ে জয় হাতছাড়া হয় ম্যানচেস্টার ইউনাইটেডের।

মৌসুমের এখনও অনেকটা পথ বাকি। কিন্তু রক্ষণের উন্নতি ব্যতিত নিজের দলকে শিরোপা লড়াইয়ে রাখতে নারাজ সুলশার। তাই খুব দ্রুত ঘুরে দাঁড়ানোর প্রয়োজনের কথা ম্যাচ শেষের প্রতিক্রিয়ায় বলেন তিনি।

“আমাদের এমনকি শিরোপাপ্রার্থী বিবেচনা করাও ঠিক হবে না…দল হিসেবে আমাদের আরও ভালো হতে হবে, এরপর দেখা যাবে আমাদের কী অবস্থান দাঁড়ায়। এগিয়ে যেতে হলে আমাদের সহজ গোলগুলো হজম করা বন্ধ করতে হবে।”

“যোগ করা সময়ের শেষ মিনিটে জয় হাতছাড়া করা খুবই হতাশার। গোলগুলোর জন্যে আমি কাউকে দোষ দেব না। তবে আমরা জানি, রক্ষণে আমরা আরও ভালো করতে পারি।”

২৩ ম্যাচে ১৩ জয় ও ৬ ড্রয়ে ৪৫ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। দুই ম্যাচ কম খেলে ৪৭ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যানচেস্টার সিটি।

এফএ কাপে মঙ্গলবার নিজেদের মাঠে ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের মুখোমুখি হবে ইউনাইটেড।