পুরোদমে অনুশীলনে জামাল

২০১৩ সাল থেকে জাতীয় দলে খেলছেন তিনি। এর মধ্যে মিস করেছেন মাত্র দুটি ম্যাচ। সংখ্যাটি তিনে নিতে চান না জামাল ভূইয়া। বুরুন্ডির বিপক্ষে খেলতে মুখিয়ে আছেন অধিনায়ক।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Jan 2020, 10:24 AM
Updated : 21 Jan 2020, 10:26 AM

শেখ জামাল ধানমন্ডি ক্লাব মাঠে মঙ্গলবার অনুশীলন সেরেছে বাংলাদেশ। আগের দিন শুধু রানিং করা জামাল এদিন অনুশীলন করেন পুরোদমে। ফিলিস্তিন ম্যাচে পাওয়া বাঁ পায়ের হ্যামস্ট্রিংয়ের চোট অনেকটাই সেরে উঠেছে বলে জানালেন এই মিডফিল্ডার।

“আজকে প্র্যাকটিস করেছি। হালকা ব্যথা আছে। কিন্তু পরের ম্যাচে খেলতে পারি। গত ম্যাচে কোচ আমাকে বিশ্রাম দিয়েছিল। কারণ, একটু বেশি ব্যথা ছিল। বুরুন্ডির বিপক্ষে ইনশাল্লাহ খেলব।”

২০১৮ সালে নীলফামারিতে শ্রীলঙ্কার বিপক্ষে ১-০ গোলে হেরে যাওয়া প্রীতি ম্যাচে খেলেননি জামাল। বঙ্গবন্ধু গোল্ড কাপে গ্রুপ পর্বের দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে চোটের কারণে খেলতে না পারায় খারাপ লাগছে বলে জানালেন ২৯ বছর বয়সী এই মিডফিল্ডার।

“কোনো ম্যাচ মিস করি না। শ্রীলঙ্কার কাছে নীলফামারিতে আমরা হেরেছিলাম, ওই ম্যাচে খেলিনি। এ নিয়ে দ্বিতীয় ম্যাচ খেললাম না। (আমার না খেলা) টিমের জন্য ভালো হয়েছে। তবে শ্রীলঙ্কার বিপক্ষে খেলতে না পারায় নিজের একটু খারাপ লাগছে।”