দুই তরুণে চেলসির জয়

ট্যামি আব্রাহাম ও ক্রিস্টয়ান পুলিসিক-এই দুই তরুণের গোলে ওয়াটফোর্ডের মাঠ থেকে জয় নিয়ে ফিরেছে চেলসি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Nov 2019, 07:59 PM
Updated : 2 Nov 2019, 07:59 PM

ইংলিশ প্রিমিয়ার লিগে শনিবার ২-১ গোলে জিতেছে ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের দল। ১১ ম্যাচে সাত জয় ও দুই ড্রয়ে ২৩ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে চেলসি।

ম্যাচের চতুর্থ মিনিটেই এগিয়ে যায় চেলসি। জর্জিনিয়োর নিখুঁত পাস ডান পায়ের শটে জালে জড়িয়ে দেন আব্রাহাম। চলতি লিগে ২২ বছর বয়সী এই ফরোয়ার্ডের গোল হলো ৯টি।

বলের নিয়ন্ত্রণ ও আক্রমণে এগিয়ে থাকলেও ব্যবধান বাড়াতে পারছিল না চেলসি। প্রথমার্ধের শেষ দিকে তাদের ১৯ বছর বয়সী ইংলিশ মিডফিল্ডার ম্যাসন মাউন্টের শট ক্রসবারে লেগে ফিরে।

দ্বিতীয়ার্ধের শুরুতে মাউন্টের ভলি দারুণ দক্ষতায় ফেরান ওয়াটফোর্ড গোলরক্ষক বেন ফস্টার। ৫৫তম মিনিটে ডান দিক থেকে আব্রাহামের ক্রসে গোলমুখ থেকে নিখুঁত টোকায় ব্যবধান দ্বিগুণ করেন পুলিসিক। গত সপ্তাহে বার্নলির জালে হ্যাটট্রিক করেছিলেন ২২ বছর বয়সী এই মিডফিল্ডার।

৭৯তম মিনিটে স্পট কিকে জেরার্দ দেউলোফেউ ওয়াটফোর্ডকে ম্যাচে ফেরান। স্পেনের এই ফরোয়ার্ডকে জর্জিনিয়ো ফাউল করলে ভিএআরের সাহায্য নিয়ে পেনাল্টির বাঁশি বাজিয়েছিলেন রেফারি।

দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে ফ্রি কিক ফিরিয়ে চেলসির জয় নিশ্চিত করেন গোলরক্ষক আরিসাবাগালা।

অ্যাস্টন ভিলার মাঠে ২-১ গোলে জেতা লিভারপুল ৩১ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে। সাউথ্যাম্পটনকে একই ব্যবধানে হারানো ম্যানচেস্টার সিটি ৬ পয়েন্ট কম নিয়ে আছে দ্বিতীয় স্থানে।

২০ পয়েন্ট নিয়ে চার নম্বরে আছে এক ম্যাচ কম খেলা লেস্টার সিটি। উলভারহ্যাম্পটন ওয়ানডারার্সের সঙ্গে ঘরের মাঠে ১-১ ড্র করা আর্সেনাল ১৭ পয়েন্ট নিয়ে আছে পঞ্চম স্থানে।

দিনের প্রথম ম্যাচে বোর্নমাউথের মাঠে ১-০ গোলে হারা ম্যানচেস্টার ইউনাইটেড ১৩ পয়েন্ট নিয়ে আছে দশম স্থানে।