টটেনহ্যাম কোচের ‘কৌতুকে’ রিয়ালের প্রতিক্রিয়া

কদিন বাদে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল খেলতে মাদ্রিদে গিয়ে টটেনহ্যাম হটস্পার দল কোথায় থাকবে-তা নিয়ে দলটির কোচ মাওরিসিও পচেত্তিনোর ‘মজা করে বলা’ মন্তব্যে লিখিত প্রতিক্রিয়া জানিয়েছে রিয়াল মাদ্রিদ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 May 2019, 03:16 PM
Updated : 24 May 2019, 03:16 PM

আগামী ১ জুন আতলেতিকো মাদ্রিদের মাঠ ওয়ান্দা মেত্রোপলিতানোতে ফাইনালে লিভারপুলের মুখোমুখি হবে তার টটেনহ্যাম।

ইউরোপ শ্রেষ্টত্বের লড়াইয়ের আগে টটেনহ্যাম কোথায় অনুশীলন করবে-স্প্যানিশ রেডিওর ক্রীড়া বিষয়ক এক অনুষ্ঠানে এমন এক প্রশ্নের জবাবে পচেত্তিনো বলেন, “ফাইনাল সামনে রেখে আমরা রিয়ালের ট্রেনিং কমপ্লেক্সে অনুশীলন করব এবং ঘুমাব পাশের এক হোটেলে।”

“আমাদেরকে স্পোর্টস সেন্টারে ঘুমাতে দেওয়ার জন্য আমি ফ্লোরেন্তিনোকে (পেরেস, রিয়ালের সভাপতি) বলেছিলাম, কিন্তু তিনি আমাকে জানান যে রিয়াল মাদ্রিদের কোচ হলেই শুধু আমি সেখানে ঘুমাতে পারব।”

পচেত্তিনোর কথাটা গুরুত্বের সঙ্গে নিয়ে রীতিমতো আনুষ্ঠানিক বিবৃতি দিয়েছে রিয়াল। ক্লাবের পক্ষ থেকে পরিষ্কার করে বলা হয়েছে যে তাদেরকে এমন কোনো অনুরোধ করা হয়নি।

ক্লাবের ওয়েবসাইটে শুক্রবার দেওয়া বিবৃতিতে রেকর্ড ১৩ বারের ইউরোপ চ্যাম্পিয়নরা জানায়, উয়েফা, টটেনহ্যাম ও লিভারপুলের অনুরোধ রাখতে তারা সবসময় প্রস্তুত। আর শুধু রিয়ালের ট্রেনিং ক্যাম্প ও এর চেঞ্জিং রুম ব্যবহারের অনুরোধই করা হয়েছিল।

আগামী ৩০ ও ৩১ মে রিয়ালে ট্রেনিং সেন্টারে অনুশীলন করবে টটেনহ্যাম। আর ফাইনালের দিন সকালে এই সুযোগ-সুবিধা ব্যবহার করবে লিভারপুল।