লাল কার্ড দেখে খেপেছেন সুয়ারেস

কাম্প নউয়ে আতলেতিকো মাদ্রিদের বিপক্ষে কোপা দেল রের সেমি-ফাইনালের শেষ মুহূর্তে লাল কার্ড দেখেছেন লুইস সুয়ারেস। ফাইনালে নিষিদ্ধ হয়ে পড়া উরুগুয়ের এই ফরোয়ার্ডের দাবি, কোনো ফাউলই করেননি তিনি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Feb 2017, 07:11 AM
Updated : 8 Feb 2017, 07:11 AM

গত মঙ্গলবার রাতে নিজেদের মাঠে আতলেতিকোর সঙ্গে ১-১ ড্র করে বার্সেলোনা। দুই লেগ মিলিয়ে ৩-২ ব্যবধানে জিতে টানা চতুর্থবারের মতো কোপা দেল রের ফাইনালে ওঠে এনরিকের দল।

ম্যাচের শেষ মুহূর্তে বলের দখল নিতে সুয়ারেসের কনুইয়ের আলতো টোকায় পড়ে যান কোকে। রেফারি ছুটে এসে সুয়ারেসকে দ্বিতীয় হলুদ কার্ড দেখিয়ে মাঠ থেকে বের করে দেন।

৯০তম মিনিটে পাওয়া দ্বিতীয় হলুদ কার্ডটি নিয়ে ম্যাচ শেষে রেফারিকে ধুয়ে দেন সুয়ারেস। জানান, রেফারির এই সিদ্ধান্তে হেসেছেন তিনি।

“এটাই রেফারি চাচ্ছিলেন। আমি ক্ষুব্ধ। এমনকি এটা কোনো ফাউলও ছিল না। বরাবরের মতো রেফারি আমাকে কোনো ব্যাখ্যাও দেননি।

সুয়ারেস আশা করছেন, বার্সেলোনা লালকার্ডের বিরুদ্ধে আপিল করবে। আপিলের পরিকল্পনার কথা ম্যাচ শেষের প্রতিক্রিয়ায় বলেছেন কোচ লুইস এনরিকেও। তবে অতীত অভিজ্ঞতা থেকে তার হচ্ছে আবেদনে কোনো লাভ হবে না।

লালকার্ডের কারণে আগামী ২৭ মের ফাইনালে খেলতে পারবেন না সুয়ারেস। এনরিকেও উরুগুয়ে তারকার বিকল্প নিয়ে ভাবতে শুরু করেছেন।

“আমি হতাশ যে আমার দলের খেলোয়াড় ফাইনাল খেলতে পারবে না। এটা এমন কিছু, যা ফুটবলে ঘটে। রেফারি মনে করেছেন, সুয়ারেস এবং রবের্ত দুজনেই দুটি করে হলুদ কার্ড পাওয়ার যোগ্য।”

৪৩তম মিনিটে সুয়ারেসের গোলেই এগিয়ে যায় বার্সেলোনা। ৮৩তম মিনিটে আতলেতিকোকে সমতায় ফেরান কেভিন গামেরো। ফাইনালে উঠলেও ড্রয়ে সন্তুষ্ট নন বলে জানান এনরিকে।