হেরেই চলেছে শেখ রাসেল

দুঃসময়ের বৃত্তেই ঘুরপাক খাচ্ছে শেখ রাসেল ক্রীড়া চক্র। প্রিমিয়ার লিগ ফুটবলে এবার ফেনী সকারের কাছে হেরেছে মারুফুল হকের শিষ্যরা। চট্টগ্রাম পর্বে টানা তিন হারের পর ময়মনসিংহে এসে শেখ রাসেলের শুরুটা হলো ২-০ গোলের হার দিয়ে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 August 2016, 01:46 PM
Updated : 6 August 2016, 02:35 PM

রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে শনিবার ফেনী সকারের দুই গোলদাতা এনটিম থুয়াম ফ্রাঙ্ক ও চৌমরিন রাখাইন। লিগে চার ম্যাচে এটি ফেনীর প্রথম জয়। অন্য দিকে আগের তিন ম্যাচে উত্তর বারিধারা, রহমতগঞ্জ ও চট্টগ্রাম আবাহনীর কাছে হারে গত লিগে রানার্সআপ হওয়া শেখ রাসেল।

দশম মিনিটে মোনায়েম খান রাজুর ডান দিক থেকে নেওয়া ফ্রি-কিকে মিন্টু শেখের হেড অল্পের জন্য লক্ষ্যে থাকেনি। একটু পর জামাল ভুইয়ার ফ্রি-কিকে শাখাওয়াত হোসেন রনি লক্ষ্যভ্রষ্ট হেড নেন। ৩৫তম মিনিটে শেখ রাসেলের রক্ষণের ভুলের সুযোগ নিয়ে থুয়াম ফ্রাঙ্ক লক্ষ্যভেদ করে এগিয়ে নেন ফেনী সকারকে।

প্রথমার্ধেই সমতায় ফেরার সুযোগ তৈরি করেছিল শেখ রাসেল। কিন্তু জামাল, রুমন সরকারদের প্রচেষ্টা সফল হয়নি। উল্টো দ্বিতীয়ার্ধের শেষ দিকে আরও এক গোল হজম করে ম্যাচ থেকে ছিটকে যায় দলটি। ৮০তম মিনিটে শারান হাওলাদারের বাড়ানো বল ধরে আগুয়ান গোলরক্ষক জিয়াউর রহমানকে পরাস্ত করেন চৌমরিন।

চার ম্যাচে ফেনী সকারের পয়েন্ট ৫। শেখ রাসেলই এখন পর্যন্ত একমাত্র দল, যারা লিগে পয়েন্ট পায়নি।