প্রত্যেক নেতা-কর্মীকে ১৫ জন করে ভোটার কেন্দ্রে আনার আহ্বান পরশের

তিনি আরও বলেন, “যারা অন্য কোনো প্রতীককে শেখ হাসিনার প্রতীক বলে প্রচার করছেন, তারা মিথ্যাচার করছেন।”

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Dec 2023, 05:24 PM
Updated : 28 Dec 2023, 05:24 PM

দলের প্রত্যেক নেতা-কর্মীকে ১৫ জন করে ভোটার কেন্দ্রে আনার আহ্বান জানিয়েছেন কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ। 

তিনি বলেছেন, “আমাদের নেতা-কর্মীরা প্রত্যেকে যদি ভোটের দিন অন্ততপক্ষে ১৫ জন করে ভোটার কেন্দ্রে নিয়ে আসার শপথ নেন, তবে অংশগ্রহণমূলক নির্বাচন পেতে পারি।” 

বৃহস্পতিবার গাজীপুর-২ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেলের পক্ষে নির্বাচনি পথসভায় যোগ দিয়ে তিনি আহ্বান জানান। 

গাজীপুরের বোর্ড বাজার বটতলা এলাকায় মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেলের সভাপতিত্বে পথসভাটি হয়। 

সেখানে পরশ আরও বলেন, “আমাদের দরকার অংশগ্রহণমূলক ও গ্রহণযোগ্য নির্বাচন। সেই উদ্দেশ্যে আমাদের কাজ করতে হবে।”

দলের নেতা-কর্মীদের উদ্দেশে তিনি বলেন, “আপনাদের এটা নির্ধারণ এবং নিশ্চিত করতে হবে যে, কীভাবে আমরা অংশগ্রহণ ও প্রতিযোগিতামূলক নির্বাচন পেতে পারি।” 

এ সময় যুবলীগের চেয়ারম্যান আরো বলেন, “আমরা যারা রাজনীতি করি, তারা আদর্শের রাজনীতি করি। বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন করতে চাই। আর বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে শেখ হাসিনার বিকল্প নেই। শেখ হাসিনার একমাত্র প্রতীক নৌকা। যারা অন্য কোনো প্রতীককে শেখ হাসিনার প্রতীক বলে প্রচার করছেন, তারা মিথ্যাচার করছেন। নৌকা একটি আদর্শের প্রতীক। তাই আগামী ৭ জানুয়ারি সারাদিন গাজীপুর-২ আসনের নৌকা মার্কায় ভোট দিয়ে এটিকে আবারও প্রমাণ করে দিতে হবে।”  

শেখ ফজলে শামস্ বলেন, “মাননীয় শেখ হাসিনা আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বাস্তবমুখী ইশতেহার দিয়েছেন। এখানে কোনো ভাঁওতাবাজি নেই, প্রতারণা নেই। আওয়ামী লীগের নেতৃত্বাধীন এ সরকারের পক্ষেই ওই ইশতেহার বাস্তবায়ন সম্ভব।”