সাবেক স্ত্রীকে বাড়িতে ডেকে কুপিয়ে হত্যা: গ্রেপ্তার স্বামী

পুলিশ জানায়, পলাতক থাকার চার ঘণ্টা পর হাজীপুরের বেঙ্গল নদীঘাট দিয়ে মেঘনা নদী হয়ে নৌকায় করে ব্রাহ্মণবাড়িয়ার দিকে পালানোর চেষ্টা করে রৌশন।

নরসিংদী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Feb 2024, 10:33 AM
Updated : 18 Feb 2024, 10:33 AM

নরসিংদীর সদর উপজেলায় রুনা বেগম নামের এক নারীকে কুপিয়ে হত্যার চার ঘণ্টা পর তার সাবেক স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার দুপুরে সদর মডেল থানায় অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কেএম শহিদুল ইসলাম সোহাগ জানান, আগের রাত ১২টার দিকে সদর উপজেলার হাজীপুরের বেঙ্গল নদীঘাট থেকে রৌশন মিয়াকে গ্রেপ্তার করেন তারা।

৫০ বছর বয়সী রৌশন ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর থানার দুর্গারামপুর এলাকার জীবন মিয়ার ছেলে।

রৌশনের সাবেক স্ত্রী নিহত ৪৫ বছর বয়সী রুনা বেগম নরসিংদী পৌর এলাকার দত্তপাড়া এলাকার আব্দুল করিমের মেয়ে।

রৌশন সদর উপজেলার উপজেলার হাজীপুর ইউনিয়নের চকপাড়া এলাকায় একটি বাসায় থাকতেন। রুনার পরিবারের অভিযোগ, শনিবার রাতে ওই বাসায় ডেকে নিয়ে রুনাকে হত্যা করে রৌশন।

স্থানীয়রা রুনাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় রাতেই নিহতের ভাই মো. সাহাউদ্দিন বাদী হয়ে রৌশনকে আসামি করে সদর থানায় হত্যা মামলা করেন।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, “মামলার পর রাতেই রৌশনকে গ্রেপ্তারে অভিযান শুরু করে পুলিশ। পলাতক থাকার চার ঘণ্টা পর রাত ১২টার দিকে হাজীপুরের বেঙ্গল নদীঘাট দিয়ে মেঘনা নদী হয়ে নৌকায় করে ব্রাহ্মণবাড়িয়ার দিকে পালানোর চেষ্টা করে সে।

Also Read: নরসিংদীতে সাবেক স্ত্রীকে বাড়ি ডেকে নিয়ে কুপিয়ে হত্যা

“গোপনে খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে একটি রক্তামাখা ছুরিসহ তাকে গ্রেপ্তার করে।”

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাবেক স্ত্রীকে হত্যার কথা রৌশন স্বীকার করেছে জানিয়ে এ পুলিশ কর্মকর্তা বলেন, তাকে আদালতে পাঠানো হয়েছে।