বিএনপি-জামায়াত লুটপাটের রাজনীতিতে বিশ্বাস করে: রমেশ চন্দ্র

আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়ন ও মানুষের ভাগ্যের পরিবর্তনে কাজ করে বলে জানান ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য।

ঠাকুরগাঁও প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 March 2024, 05:19 AM
Updated : 28 March 2024, 05:19 AM

বিএনপি ও জামায়াত ‘লুটপাটের রাজনীতি’তে বিশ্বাস করে বলে মন্তব্য করেছেন ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন।

মঙ্গলবার সকালে ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নে ড. এমএ ওয়াজেদ আলী ইঞ্জিনিয়ারিং কলেজের প্রবেশমুখে কালভার্ট এবং সংযোগ সড়কের উদ্বোধন অনুষ্ঠানে এ মন্তব্য করেন তিনি।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য রমেশ বলেন, “বিএনপি জামায়াত লুটপাটের রাজনীতিতে বিশ্বাস করে, আর আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়ন ও মানুষের ভাগ্যের পরিবর্তনে কাজ করে।

“তারই উদাহরণ- ঠাকুরগাঁওয়ে ড. এমএ ওয়াজেদ আলী ইঞ্জিনিয়ারিং কলেজ হচ্ছে। এই কলেজে জেলাসহ দেশের বিভিন্ন অঞ্চলের শিক্ষার্থীরা লেখাপড়া করে সুশিক্ষিত হবে। এর মাধ্যমে ঠাকুরগাঁও জেলার জীবনমানেও উন্নয়ন ঘটবে।”

আগামী জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় আওয়ামী লীগ সরকার গঠনের জন্য দল ও জনগণকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বানও জানান এই সংসদ সদস্য।

আলোচনা সভায় ঠাকুরগাঁও সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. রফিউল ইসলামের সভাপতিত্বে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সভাপতি মুহাম্মদ সাদেক কুরাইশী, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অরুণাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, পৌর আওয়ামী লীগের সভাপতি ইকরামুল হক একরাম, সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, জেলা যুব মহিলা লীগের সভাপতি নাজিরা আক্তার স্বপ্না।

অনুষ্ঠান পরিচালনা করেন সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি রায়হানুল কবির।

এর আগে সকালে ফলক উন্মোচনের মধ্য দিয়ে ঠাকুরগাঁওয়ে ড. এমএ ওয়াজেদ আলী ইঞ্জিনিয়ারিং কলেজের প্রবেশমুখে তিন ভেন্টের একটি কালভার্ট এবং সংযোগ সড়কের উদ্বোধন করেন রমেশ চন্দ্র সেন। তিন কোটি ৫০ লক্ষ টাকা ব্যয়ে সড়ক ও জনপদ অধিদপ্তরের তত্ত্বাবধানে এই কালভার্ট এবং সংযোগ সড়ক নির্মাণ করা হয়।

[প্রতিবেদনটি প্রথম প্রকাশিত হয়েছিল ২৬ সেপ্টেম্বর ২০২৩ তারিখে: ফেইসবুক লিংক]