আশুলিয়ায় ফ্ল্যাটে স্বামী-স্ত্রী ও সন্তানের গলাকাটা লাশ

পুলিশের ধারণা, আনুমানিক তিন দিন আগে তাদের হত্যা করা হয়েছে।

সাভার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 March 2024, 09:10 PM
Updated : 17 March 2024, 09:10 PM

ঢাকার সাভারের আশুলিয়ায় ছয়তলা ভবনের একটি ফ্ল্যাটে পোশাক শ্রমিক স্বামী-স্ত্রী ও তাদের ১২ বছরের সন্তানকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। পুলিশের ধারণা, আনুমানিক তিন দিন আগে তাদের হত্যা করা হয়েছে।

একই পরিবারের তিনজনকে গলাকেটে হত্যার ঘটনার খবর পেয়ে থানা পুলিশ, র‌্যাব ও গোয়েন্দা পুলিশের একাধিক দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে তদন্ত শুরু করেছে।

আশুলিয়া থানার পরিদর্শক (অপারেশন্স) জামাল সিকদার তদন্ত শুরুর কথা জানিয়ে বলেছেন, এখনও কারণ জানা সম্ভব হয়নি।

শনিবার রাতে স্থানীয়দের থেকে খবর পেয়ে আশুলিয়ার জামগড়া ফকির বাড়ির মোড় এলাকার মেহেদী হাসানের মালিকানাধীন ছয়তলা ভবনের চতুর্থ তলার একটি ফ্ল্যাট থেকে তাদের অর্ধগলিত লাশ উদ্ধারের কথা জানান থানার এসআই জোহাব আলী।

নিহতরা হচ্ছেন- ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার লোহাগড়া গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে মুক্তার হোসেন (৫০), তার স্ত্রী শাহিদা বেগম (৪০) ও তাদের ছেলে মেহেদী হাসান জয় (১২)। শাহিদার গ্রামের বাড়ি রাজশাহী জেলায়। স্বামী-স্ত্রী দুজনেই পোশাক শ্রমিক।

স্থানীয়রা জানান, শনিবার সন্ধ্যায় চতুর্থ তলার ওই ফ্ল্যাট থেকে দুর্গন্ধ আসায় আশপাশের বাসিন্দাদের সন্দেহ হলে তারা চতুর্থ তলার ফ্লাটে গিয়ে দেখতে পান দরজা খোলা। পরে রুমের ভিতরে ঢুকে বিছানার ওপর মা ও ছেলের রক্তমাখা মরদেহ দেখতে পান তারা। পরে লোকজন পুলিশকে খবর দিলে পুলিশ ওই ফ্ল্যাটের আরেক রুমে আরেকটি মরদেহ খুঁজে পায়। যেটি নিহত শাহিদার স্বামী মুক্তারের।

এসআই জোহাব আলী বলেন, ঘটনাস্থলে এসে বিছানার ওপর মা ও ছেলের লাশ পাওয়া যায়। পাশের রুমে ছিল আরেকজনের লাশ, যেটি মুক্তারের মনে করা হচ্ছে। ঘরে প্রচণ্ড দুর্গন্ধ।

আনুমানিক তিন দিন আগে তাদের হত্যা করা হয়েছে। নিহতদের পরিবারের সঙ্গেও যোগাযোগের চেষ্টা করা হচ্ছে বলে জানান তিনি।

পাশের ফ্লাটের বাসিন্দা পোশাক শ্রমিক আঁখি আক্তার বলেন, মোক্তার তার পরিবার নিয়ে প্রায় ৭/৮ বছর ধরে এই বাসার দুই রুমের একটি ফ্ল্যাটে ভাড়া থাকতেন। তারা দুজনেই আলাদা পোশাক কারখানায় কাজ করতেন। তবে ফ্ল্যাটের অন্যদের সঙ্গে তাদের তেমন পরিচয় ছিল না।

লাশের খোঁজ পাওয়ার বিষয়ে তিনি বলেন, সন্ধ্যায় মোক্তারদের ফ্ল্যাট থেকে দুর্গন্ধ পান পাশের ভাড়াটিয়ারা। এসময় তাদের ফ্ল্যাটের বাইরের দরজা ভেড়ানো অবস্থায় ছিল। পরে ভিতরে গিয়ে একটি কক্ষের বিছানায় মা ও তার ছেলে জয়ের লাশ এবং আরেকটি কক্ষে মোক্তারের হাত বাঁধা গলাকাটা লাশ দেখতে পাওয়া যায়।

[প্রতিবেদনটি প্রথম প্রকাশিত হয়েছিল ০১ অক্টোবর ২০২৩ তারিখে: ফেইসবুক লিংক]