এক বাইকে চারজন, প্রাণ গেল স্কুলছাত্রের

ঝালকাঠির রাজাপুর উপজেলায় ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী এক স্কুলছাত্র নিহত হয়েছে।

ঝালকাঠি প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Jan 2022, 11:30 AM
Updated : 28 Jan 2022, 11:30 AM

শুক্রবার সকাল সাড়ে ১০টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এ দুর্ঘটনা ঘটে বলে জানান রাজাপুর থানার ওসি পুলক চন্দ্র রায়।

নিহত রাব্বি উপজেলার মনোহরপুর এলাকার মো.বশির হাওলাদারের ছেলে। সে স্থানীয় মনোহরপুর মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ছিল।

ওসি জানান, চারজন এক মোটরসাইকেলে করে মনোহরপুরের দিক থেকে রাজাপুরের দিকে যাচ্ছিল। পথে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এলে বিপরীত থেকে আসা একটি ট্রাক তাদের চাপা দেয়। এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসাধীন অবস্থায় রাব্বি মারা যায়।

দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে মনোহরপুর এলাকার মজনু হাওলাদারের ছেলে মো. ইমরান হাওলাদার (১৯), ঝালকাঠির কৃতিপাশা এলাকার মো. আবুল ফকিরের ছেলে মো. রাজীব (১৯) এবং সদরের আবুল ব্যাপারীর ছেলে মো. রনি ব্যাপারী (১৫)।

এদের মধ্যে রনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। ইমরান ও রাজীবকে উন্নত চিকিৎসার জন্য বরিশালের শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

তিনি আরও বলেন, মোটরসাইকেলটি চালাচ্ছিল ইমরান। দুর্ঘটনার পর ট্রাকের চালক মেহেদীকে আটক করা হয়েছে। তিনি খুলনার লবণচোরা উপজেলার মোহাম্মদনগর এলাকার মো. আব্দুল হালিমের ছেলে।

লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান ওসি।