বগুড়ায় নিখোঁজ কলেজছাত্রের লাশ মিলল মাটি খুঁড়ে

বগুড়ায় নিখোঁজের পরদিন মাটি খুঁড়ে এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

বগুড়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Sept 2020, 05:00 PM
Updated : 7 Sept 2020, 05:00 PM

নিহত আরমান হোসেন আন্না (১৯) জেলার  কাহালু উপজেলার মুরইল ইউনিয়নের ডুমুর গ্রামের আজিজার রহমানের ছেলে। গাইবান্ধা সরকারি কৃষি কলেজের প্রথম বর্ষের ছাত্র তিনি।

গ্রামের একটি পুকুর পাড়ের মাটি খুঁড়ে সোমবার সকাল সাড়ে ১০টার দিকে মরদেহটি উদ্ধার করা হয় বলে কাহালু থানার ওসি জিয়া লতিফুল জানান।

তিনি পরিবারের বরাতে বলেন, রোববার  রাত ৮ টা পর্যন্ত আরমান ও সুজন নামে এক তরুণ ওই পুকুর পাড়ে বসে গল্প করেন। রাতে আরমান বাড়ি না ফিরলে পরিবারের সদস্যরা সোমবার ভোর থেকে খুঁজতে থাকে। খোঁজাখুজির এক পর্যায়ে খাঁ পাড়ায় ইটের দেয়াল ঘেরা পুকুরপাড়ে মাটি খোঁড়া দেখে সন্দেহ হয়। মাটি খুঁড়ে তারা আরমানের মরদেহ পান।

“শ্বাসরোধ করে হত্যার পর মরদেহ পুঁতে রাখা হয় বলে ধারণা করা হচ্ছে। তবে কী কারণে তাকে হত্যা করা হয়েছে তা এখনও জানা যায়নি। ”

ওসি বলেন, এ ঘটনায় পুলিশ  সুজন (২২) ও ওবায়দুর (৩০) নামে দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।