কোভিড-১৯: নারায়ণগঞ্জে আরও ২ জনের মৃত্যু

নারায়ণগঞ্জে করোনাভাইরাসে আরও দুই জনের মৃত্যু হয়েছে; মোট মৃত্যু হলো ৬৩ জনের। নতুন আক্রন্ত হয়েছে ২২ জন; মোট আক্রান্ত এক হাজার ৬৩১ জন। একই সঙ্গে নতুন ৩৫ জনসহ জেলায় মোট ৪২১ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 May 2020, 11:27 AM
Updated : 17 May 2020, 11:27 AM

রোববার জেলা সিভিল সার্জন মোহাম্মদ ইমতিয়াজ এই তথ্য জানান।

সিভিল সার্জন অফিস জানায়, নারায়ণগঞ্জে সিটি এলাকায় ও সদর উপজেলায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা সবচেয়ে বেশি। সিটি কর্রোরেশন মোট ৮০১ জন, সদর উপজেলায় ৫২৬ জন, বন্দর উপজেলায় ৩৯ জন, আড়াইহাজারে ৫৩ জন, সোনারগাঁয়ে ৯২ জন ও রূপগঞ্জে ১২০ জন আক্রান্ত হয়েছে।

সিটি কর্পোরেশন এলাকায় করোনাভাইরাসে এ পর্যন্ত ৪৪ জন, সদরে ১৫ জন, বন্দরে এক জন, রুপগঞ্জে এক জন ও সোনারগাঁয়ে দুই জনের মৃত্যু হয়েছে বলেও এই অফিস থেকে জানানো হয়।

সিভিল সার্জন অফিস আরও জানায়, জেলায় এই পর্যন্ত সুস্থ হয়েছে ৪২১ জন। এদের মধ্যে রয়েছে সিটি কর্পোরেশন এলাকায় ২৬১ জন, সদরে ৯৪ জন, বন্দরে ২৭ জন, রূপগঞ্জে ৫ জন, সোনারগাঁয়ে ১৭ জন ও আড়াইহাজারে ১৭ জন।

সিভিল সার্জন মোহাম্মদ ইমতিয়াজ জানান, এই পর্যন্ত জেলায় মোট ছয় হাজার ৪৮৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে; যার মধ্যে গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৪১৯ জনের। এলাকা ভিত্তিক এ পর্যন্ত নমুনা সংগ্রহ করা হয়েছে সিটি কর্পোরেশনে ১৫১৪ জন, সদর উপজেলায় ২৪৮০ জন, বন্দরে ৪১৯ জন, আড়াইহাজারে ৬৩৬ জন, সোনারগাঁয়ে ৪৮৩ জন ও রূপগঞ্জে ৯৫১ জনের।