গৃহকর্মীর ছদ্মবেশে অজ্ঞান পার্টির সদস্যরা, গ্রেপ্তার ২

গৃহকর্মীর ছদ্মবেশে গাজীপুর থেকে লুট করা সাত ভরি সোনার গয়নাসহ অজ্ঞান পার্টির তিন সদস্যকে কিশোরগঞ্জ থেকে গ্রেপ্তার করা হয়েছে বলে র‌্যাব জানিয়েছে।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 July 2019, 04:51 PM
Updated : 19 July 2019, 04:51 PM

র‌্যাব ১-এর গাজেীপুর পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন বলেন, “গ্রেপ্তারকৃতরা অজ্ঞান পার্টির সক্রিয় সদস্য। তারা কাজের লোকের ছদ্মবেশ ধরে গাজীপুরসহ দেশের বিভিন্ন এলাকায় ধনী ব্যক্তিদের বাসায় কাজ নেয়।

“সুযোগ বুঝে বাসার সবাইকে অজ্ঞান করে টাকা ও সোনার গয়নাসহ মূল্যবান মালপত্র লুট করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে গ্রেপ্তারকৃতরা।”

গ্রেপ্তারকৃতরা হলেন ময়মনসিংহ কোতোয়ালি থানার আলী হোসেনের স্ত্রী আমেনা বেগম (৩৫) ও কিশোরগঞ্জের করিমগঞ্জ থানার সিদলারপাড় এলাকার ফজলুর রহমানের ছেলে পারভেজ মিয়া (২৮)।

র‌্যাব কর্মকর্তা মামুন গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদের তথ্য দিয়ে বলেন, “গাজীপুরের টঙ্গী পূর্ব থানা এলাকার এক ব্যক্তির বাসায় কাজ করার সুযোগ নিয়ে গত ১৩ জুলাই বাসার লোকজনকে অজ্ঞান করে ৩২ ভরি স্বর্ণালংকার ও সাত লাখ টাকাসহ বিভিন্ন মূল্যবান মালপত্র লুট করেন গ্রেপ্তারকৃতরা।”

এ ঘটনায় থানায় মামলা হলে র‌্যাব অনুসন্ধানে নামে জানিয়ে তিনি বলেন, “অনুসন্ধানে আমরা জানতে পারি আসামিরা কিশোরগঞ্জের করিমগঞ্জ থানার সিদলারপাড় এলাকায় অবস্থান করছে। বৃহস্পতিবার সেখানে অভিযান চালিয়ে আমেনা ও পাভেজকে আটক করা হয়।

“তাদের কাছ থেকে ১৩ ভরি স্বর্ণালংকার, তিনটি মোবাইল ফোন ও ৭০০ টাকা জব্দ করা হয়েছে।”

তাদের থানায় দেওয়া হবে বলে তিনি জানান।