কাপাসিয়ায় গুলিবিদ্ধ ‘মাদক ব্যবসায়ী’ গ্রেপ্তার

গাজীপুরের কাপাসিয়া উপজেলায় গোলাগুলির পর কথিত এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে, ওই সময় তিনি গুলিবিদ্ধ হন বলে পুলিশ জানিয়েছে।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 July 2018, 06:12 PM
Updated : 24 July 2018, 06:12 PM

মঙ্গলবার ২০৫টি ইয়াবা ট্যাবলেটসহ জসিম উদ্দিনকে (২৭) গ্রেপ্তার করা হয়।

জসিম উদ্দিন সিংহশ্রী ইউনিয়নের বড়িবাড়ি গ্রামের মৃত তমিজ উদ্দিনের ছেলে।

আহত জসিমকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

কাপাসিয়া থানার ওসি আবুবকর সিদ্দিক জানান, কাপাসিয়া থানার এ এসআই সেকান্দরের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে স্থানীয় বড়বাড়ি এলাকায় জসিমের বাড়িতে অভিযান চালায়।

“পুলিশের উপস্থিতি টের পেয়ে সে ঘরের দরজা বন্ধ করে লুকিয়ে থাকে। এক পর্যায়ে দরজা ভেঙ্গে জসিমকে আটক করতে গেলে সে এএস আই সেকান্দরকে চাপাতি দিয়ে কুপিয়ে পালিয়ে যাবার চেষ্টা করে।”

পরে পুলিশ জসিমকে গুলি করে আহত অবস্থায় আটক করে। এ সময় সেকান্দর আহত হন এবং তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলে ওসি জানান।

এ ঘটনায় জসিমের বিরুদ্ধে কাপাসিয়া থানায় মামলা হয়েছে বলেও তিনি জানান।

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক প্রণয় ভূষণ দাস বলেন, “জসিমের বাম বুকে ও বাম হাতে গুলির ক্ষত রয়েছে। তার অবস্থা এখনও আশঙ্কামুক্ত নয়।”

দেশে চলমান মাদকবিরোধী অভিযানে সোমবার ও মঙ্গলবার নাটোর ও নারায়ণগঞ্জে র‌্যাবের গুলিতে মাদক মামলার দুই আসামি নিহত হয়েছেন। এছাড়া চাঁপাইনবাবগঞ্জ ও নড়াইলে কথিত বন্দুকযুদ্ধে আরও দুইজন নিহত হয়েছেন, যারা ডাকাত দলের সদস্য বলে আইনশৃঙ্খলা বাহিনীর ভাষ্য।