গাজীপুর নির্বাচন: প্রার্থীদের হলফনামা পাবেন ভোটাররা

সৎ, যোগ্য, জনকল্যাণমুখী প্রার্থী নির্বাচনের জন্য প্রর্থীদেরকে জনগণের মুখোমুখি করার কথা জানিয়েছে বেসরকারি সংস্থা সুশাসনের জন্য নাগরিক (সুজন)।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 April 2018, 04:47 PM
Updated : 16 April 2018, 04:52 PM

সোমবার গাজীপুর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে সুজন এ ঘোষণা দেয়।

সুজনের কেন্দ্রীয় সমন্বয়কারী দিলীপ কুমার সরকার সংবাদ সম্মেলনে মূল বক্তব্য পাঠ করেন।

তিনি বলেন, আসন্ন গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনকে কালো টাকা, পেশীশক্তি ও দলীয় প্রভাবমুক্ত করতে প্রার্থীদের হলফনামাসহ সকল প্রকার হিসাব-নিকাশ ও তাদের ব্যক্তিগত তথ্যসমূহ বিলির ব্যবস্থা করা হবে। ভোটারদের হাতে হাতে এসব তথ্য পৌঁছে দেওয়া হবে।

আগামী ২৮ ও ২৯ এপ্রিল কাউন্সিলর এবং ৩০ এপ্রিল মেয়র প্রার্থীদেরকে জনতার মুখোমুখি করা হবে জানিয়ে তিনি বলেন, প্রাথমিক পর্যায়ে ২০টি ওয়ার্ডে কাউন্সিলরদের মুখোমুখি করা হবে।

“একদিন মহানগরের উল্লেখযোগ্য একটি স্থানে মেয়র প্রার্থীদের এক মঞ্চে জনগণের মুখোমুখি করা হবে।”

যোগ্য, সৎ, জনকল্যাণমুর্খী প্রার্থী নির্বাচনে ভোটারদের মধ্যে সচেতনতা আগামী গড়তে ৩ মে থেকে ১২ মে পর্যন্ত নির্বাচন সংশ্লিষ্ট নানা সাংস্কৃতিক কর্মকাণ্ড পরিচালনা করা হবে বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন গাজীপুর জেলা সুজনের সভাপতি মুকুল কুমার মল্লিক, সাধারণ সম্পাদক রুহুল আমীন সজীব, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান, মহানগর সুজনের সভাপতি মনিরুল ইসলাম রাজীব, আঞ্চলিক সমন্বয়কারী মুর্শিকুল ইসলাম শিমুল, গাজীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম নজরুল ইসলাম, নবনির্বাচিত সাধারণ সম্পাদক রাহিম সরকার প্রমুখ।

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ২৩ এপ্রিল, প্রতীক বরাদ্দ দেওয়া হবে ২৪ এপ্রিল। আগামী ১৫ মে ভোট গ্রহণ হবে।