রংপুরে ১১ লাখ টাকাসহ অপহৃত ব্যবসায়ী উদ্ধার, আটক ৫

রংপুরের পীরগঞ্জ থেকে দিনে দুপুরে ১১ লাখ টাকাসহ অপহরণের এক ঘণ্টার মধ্যে এক ব্যবসায়ীকে উদ্ধার করেছে পুলিশ।

রংপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Sept 2016, 02:20 PM
Updated : 19 Sept 2016, 02:20 PM

সোমবার বিকালে মিঠাপুকুর উপজেলার শাল্টিগোপালপুর এলাকায় পীরগঞ্জ-রংপুর সড়কে একটি মাইক্রোবাস থেকে ব্যবসায়ী হাফিজুর রহমানকে উদ্ধার ও পাঁচ অপহরণকারীকে আটক করা হয় বলে পীরগঞ্জ থানার ওসি রেজাউল করিম জানান।

আটককৃতরা হলেন, ভোলার দৌলতখান উপজেলার শফিকুল ইসলামের ছেলে সাব্বির আলী (২৮), চাঁদপুরের মতলব উপজেলার উত্তর ফতেপুর গ্রামের নেওয়াজ আলী ছেলে মোহন মিয়া (৩২), সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার ছলকা গ্রামের আব্দুল ওয়াহাবের ছেলে জাহাঙ্গীর আলম (২৮), বরিশাল সদর উপজেলার আব্দুস সাত্তারের ছেলে হুমায়ুন কবীর (৩০) ও মাদারীপুর সদর উপজেলা শিবখারা গ্রামের ইসরাইল হাওলাদারের ছেলে ইউসুফ হাওলাদার (৩০)।

তবে এ সময় মাইক্রোবাস চালক পালিয়ে যায় বলে জানান তিনি।

হাফিজুরের বরাত দিয়ে ওসি রেজাউল বলেন, সোমবার বেলা ৩টায় ইসলামী ব্যাংক পীরগঞ্জ শাখা থেকে ১৩ লাখ টাকা তুলেন পাট ব্যবসায়ী হাফিজুর। সেখান থেকে দুই লাখ টাকা অন্য এক ব্যবসায়ীকে দিয়ে ১১ লাখ টাকা নিয়ে মোটরসাইকেলে করে উপজেলার ছোট উজিরপুরে বাড়ি যাচ্ছিলেন।

“পীরগঞ্জ পৌর এলাকার চওড়ারহাট এলাকায় পৌঁছলে একটি সাদা মাইক্রোবাস তার গতিরোধ করে। মাইক্রোবাস থেকে চার দুর্বৃত্ত নেমে তার মাথায় আঘাত করে গাড়িতে তুলে নিয়ে যায়। রংপুর শহরের উদ্দেশ্যে রওনা দেয়।  

“পরে শাল্টিগোপালপুর এলাকায় একটি রিকশার সঙ্গে ধাক্কায় মাইক্রোবাসটি উল্টে গেলে স্থানীয়রা এগিয়ে গেলে হাফিজুর সাহায্যের জন্য চিৎকার করলে পাঁচ অপহরণকারীসহ মাইক্রোবাসটি আটক করে পুলিশে খবর দেয়।”