বিএনপি না এলেও নির্বাচন হয়ে যাবে: শাজাহান খান

“যদি তারা কর্মসূচির আড়ালে নাশকতা সৃষ্টি করে, মানুষ হত্যার চেষ্টা করে, তাহলে আওয়ামী লীগ জনগণকে সঙ্গে নিয়ে তা প্রতিহত করবে।”

মাদারীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Feb 2024, 04:33 PM
Updated : 14 Feb 2024, 04:33 PM

বিএনপি না এলেও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হয়ে যাবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শাজাহান খান এমপি।

বৃহস্পতিবার দুপুরে মাদারীপুরে সরকারি সমন্বিত কার্যালয়ের হল রুমে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশে প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের সামনে তিনি এ মন্তব্য করেন।

আগামী জাতীয় নির্বাচন সংবিধান অনুযায়ী অবাধ-সুষ্ঠু হবে দাবি করে সাবেক এ মন্ত্রী বলেন, “সেই নির্বাচনে বিএনপিকে অংশগ্রহণ করার আহ্বান জানাই। যদি তারা অংশ নাও করে, তবুও নির্বাচন হয়ে যাবে।”

তিনি বলেন, “২০১৩ সালে বিএনপি-জামায়াত জ্বালাও-পোড়াও করে মানুষ হত্যা করেছে। বিএনপির কর্মসূচি যদি শান্তিপূর্ণভাবে করে তাহলে আওয়ামী লীগের পক্ষ থেকে তাদের কোনো বাঁধা দেওয়া হবে না।

“আর যদি তারা কর্মসূচির আড়ালে নাশকতা সৃষ্টি করে, মানুষ হত্যার চেষ্টা করে, তাহলে আওয়ামী লীগ জনগণকে সঙ্গে নিয়ে তা প্রতিহত করবে।”

মাদারীপুর জেলা আনসার কমাডেন্ট মিজানুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে ছিলেন- জেলা প্রশাসক মারুফুর রশিদ খান, সিভিল সার্জন মুনীর আহমেদ খান, অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান ফকিরসহ অন্যরা।

[প্রতিবেদনটি প্রথম প্রকাশিত হয়েছিল ২১ সেপ্টেম্বর ২০২৩ তারিখে: ফেইসবুক লিংক]