ফরিদপুরে সেপটিক ট্যাংকে নেমে দুইজনের মৃত্যু

সায়েম ভেতরে নামার পর চিৎকার দিলে আকরাম উপর থেকে তাকে টেনে তুলতে গিয়ে নিজেও ট্যাংকির মধ্যে পড়ে যান।

ফরিদপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Nov 2023, 08:59 AM
Updated : 4 Nov 2023, 08:59 AM

ফরিদপুরে নির্মাণাধীনেএকটি ভবনের সেপটিক ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে ভেতরে আটকা পড়ে দুইজনের মৃত্যু হয়েছে।

শনিবার সকালে শহরের চর কমলাপুর এলাকার জাহাঙ্গীর আলমের ছয় তলা নির্মাণাধীন ভবনে এ ঘটনা ঘটে বলে ফরিদপুর কোতয়ালী থানার এসআই মো. জাহাঙ্গীর আলম জানান।

নিহতরা হলেন- সদর উপজেলার কানাইপুর ইউনিয়নের কোষা গোপালপুর গ্রামের বাসিন্দা মৃত রাশেদ মুসুল্লীর ছেলে সায়েম মুসুল্লী (২০) এবং ফরিদপুর শহরের রঘুনন্দনপুর এলাকার বাসিন্দা ছত্তার মিয়ার ছেলে আকরাম হোসেন বাবু (৪৫)। সায়েম রাজমিস্ত্রির সহকারী এবং আকরাম সাব-ঠিকাদার ছিলেন।

ওই ভবনের শ্রমিক রাশেদ বলেন, “ছয়মাস বন্ধের পর আজ সকালে ভবনের কাজ শুরু হয়। আগে সেপটিক ট্যাংকের সেন্টারিং করা ছিল। ভেতর থেকে সেন্টারিং খোলার কাজ শুরু করার সময় ট্যাংকের মুখ খোলার পর সায়েম ভেতরে নামতে যান। তখন আমরা বলেছিলাম এক ঘণ্টা পর নামতে, কিন্তু কথা না শুনে সায়েম ভেতরে নেমে পড়েন।

“সায়েম ভেতরে নামার পর চিৎকার দিলে আমাদের সাব-ঠিকাদার আকরাম উপর থেকে তাকে টেনে তুলতে গিয়ে নিজেও ট্যাংকির মধ্যে পড়ে যান।”

তিনি আরও বলেন, ট্যাংকির মুখ ছোট থাকায় তাদের বের করতে পারিনি। পরে  খবর দিলে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে সায়েম ও আকরামের মরদেহ উদ্ধার করে।

কোতয়ালী থানার এসআই জাহাঙ্গীর আলম বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে ট্যাংকের ভেতর থেকে মরদেহ দুইটি উদ্ধার করে।

মরদেহের সুরতহাল তৈরি করা হচ্ছে; আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।