মজাদার তরকারি

মৌসুমি সবজি আর ফলের মধ্যেই থাকে ঋতুভিত্তিক রোগ প্রতিরোধের ক্ষমতা। এখন গরম আবার বৃষ্টি, এই মিশ্র আবহাওয়ায় একটুতেই জ্বর, কাশি, সর্দি লেগেই থাকে। তাই এখন গ্রীষ্মকালীন সবজি খাওয়া শরীরের জন্য ভালো। আবার প্রতিদিন একই রকম তরকারি খেতেও  ভালো লাগে না। সেই দিকে লক্ষ্য রেখে রন্ধনশিল্পী ফৌজিয়া  খান  মঞ্জু  দিয়েছেন ভিন্ন স্বাদের সুস্বাদু খাবারের রেসিপি।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 August 2013, 01:54 PM
Updated : 26 May 2014, 10:38 AM

মৌসুমি সবজি আর ফলের মধ্যেই থাকে ঋতুভিত্তিক রোগ প্রতিরোধের ক্ষমতা। এখন গরম আবার বৃষ্টি, এই মিশ্র আবহাওয়ায় একটুতেই জ্বর, কাশি, সর্দি লেগেই থাকে। তাই এখন গ্রীষ্মকালীন সবজি খাওয়া শরীরের জন্য ভালো। আবার প্রতিদিন একই রকম তরকারি খেতেও  ভালো লাগে না। সেই দিকে লক্ষ্য রেখে রন্ধনশিল্পী ফৌজিয়া  খান  মঞ্জু  দিয়েছেন ভিন্ন স্বাদের সুস্বাদু খাবারের রেসিপি।

বিকাশ-এর বিক্রয় ও বিতরণ বিভাগের প্রধান রেজাউল হোসেইন এবং সীগাল হোটেলের ব্যবস্থাপনা পরিচালক মাসুম ইকবাল নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

বিকাশের সঙ্গে সীগালের এই চুক্তির ফলে বাংলাদেশের পর্যটকদের জন্য সীগাল হোটেলে রুম বুকিংয়ের নতুন এবং অনন্য পদ্ধতির উন্মোচিত হবে।

মৌসুমি সবজি আর ফলের মধ্যেই থাকে ঋতুভিত্তিক রোগ প্রতিরোধের ক্ষমতা। এখন গরম আবার বৃষ্টি, এই মিশ্র আবহাওয়ায় একটুতেই জ্বর, কাশি, সর্দি লেগেই থাকে। তাই এখন গ্রীষ্মকালীন সবজি খাওয়া শরীরের জন্য ভালো।

সীগাল হোটেল কক্সবাজারের সেরা হোটেলগুলোর মধ্যে অন্যতম। হোটেলটিতে রয়েছে ১৮০টি রুম, সুইমিং পুল, রেস্তোরাঁ এবং বিজনেস সেন্টার।

ব্র্যাক ব্যাংক প্রতিষ্ঠানের বিকাশ একটি মোবাইল মানি প্লাটফর্ম, যা দেশজুড়ে আর্থিক সেবা প্রদান করে আসছে। বিকাশ রেজিস্টার্ড গ্রাহকরা সহজেই তাদের মোবাইল ফোন ব্যবহার করে টাকা পেতে ও পাঠাতে এবং কেনাকাটার বিল প্রদান করতে পারেন।

বিকাশ বর্তমানে রবি, গ্রামীণফোন, বাংলালিংক এবং এয়ারটেল নেটওয়ার্কে পাওয়া যাচ্ছে।