ফের হৃত্বিককে খোঁচা দিলেন কঙ্গনা

হৃত্বিকের সঙ্গে কঙ্গনার কাদা ছোড়াছুড়ি নতুন নয়।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 March 2023, 04:54 PM
Updated : 20 March 2023, 04:54 PM

হৃত্বিক রোশান আর কঙ্গনা রানাউতের প্রেম কতটা জমেছিল, তা জানা যায়নি; তবে তাদের কাদা ছোড়াছুড়ি বেশ আলোচিতই ছিল বলিউডে। সেই পর্ব স্তিমিত হলেও আবার উসকে দিলেন কুইন অভিনেত্রী।

বছর খানেক টুইটারে নিষিদ্ধ থাকা কঙ্গনা সম্প্রতি ফিরেছেন এই সোশাল মিডিয়ায়, আর টুইটারের নতুন মালিক ইলন মাস্কের এক টুইটে মন্তব্য করতে গিয়ে হৃত্বিককে টেনে আনলেন এই অভিনেত্রী।

রোববার টুইটারে হাতে হাত রাখা একটি ছবি শেয়ার করে ইলন, যাতে লেখা ছিল, “প্রেম ভিন্নভাবে আঘাত করে যখন আপনি জানেন যে তারা টাকার বিনিময়ে অভিনয় করছে এবং সরকারকে অকার্যকর করতে আপনার জীবন উৎসর্গ করা থেকে বিরত রাখার জন্যই সিআইএ তাদের পাঠিয়েছে।”

মাস্কের সেই টুইটে প্রতিক্রিয়া জানিয়ে কঙ্গনা লেখেন, “আমার চেয়েও ‘ড্রামাটিক লাইফ’ কারও যে হতে পারে, তা আমি বিশ্বাস করতে পারছি না। শুধু প্রেম করার জন্য ইন্ডাস্ট্রির সব মাফিয়ারা আমাকে জেলে পুরে দেওয়ার চেয়েও বেশি রোমাঞ্চকর এটি।”

বলিউড অভিনেতা-নির্মাতা রাকেশ রোশানের ছেলে হৃত্বিক সাত বছর আগে কৃষ-২ সিনেমা করতে গিয়ে প্রেমে জড়িয়েছিলেন বলে জানা যায়। সেই প্রেম গোপনই ছিল। তবে বিচ্ছেদের পর গ্যাংস্টার নায়িকা মুখ খুললে তা প্রকাশ পায়।

তবে হৃত্বিক বরাবরই সেই প্রেমের কথা অস্বীকার করে আসছেন। কঙ্গনা ‘সাবেক প্রেমিক’ আখ্যায়িত করায় মানহানির অভিযোগ তুলে তাকে আইনি নোটিসও পাঠিয়েছিলেন হৃত্বিক। এখনও তাদের সম্পর্ অন্য অভিনেতা-অভিনেত্রীর মতো স্বাভাবিক নয়।