ঊনআশিতে এসে সপ্তম সন্তানের বাবা রবার্ট ডি নিরো

অ্যাবাউট মাই ফাদার’ সিনেমার প্রচারে এসে ৭৯ বছর বয়সী নিরো তার সপ্তম সন্তানের জন্মের খবর দেন।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 May 2023, 08:26 AM
Updated : 10 May 2023, 08:26 AM

সপ্তম সন্তানের বাবা হওয়ার খবর দিয়ে যুক্তরাষ্ট্রের অস্কার জয়ী অভিনেতা রবার্ট ডি নিরো বলেছেন, মাঝেমধ্যে ঘটনার ওপর মানুষের হাত থাকে না, তবে তিনি ‘খুশি’।

‘অ্যাবাউট মাই ফাদার’ সিনেমার প্রচারে এসে ৭৯ বছর বয়সী নিরো তার সপ্তম সন্তানের জন্মের খবর দেন। তবে সন্তান ছেলে না মেয়ে তা খোলাসা করেননি। জানানি সন্তানের মায়ের নাম-পরিচয়ও। 

ডেইলি মেইল জানিয়েছে, আলোচিত সিনেমা ‘গডফাদার’ এর অভিনেতা নিরোর প্রথম সন্তানের বয়স ৫১ বছর। 

তবে বাবা হওয়ার খবর এমনি এমনি জানাননি নিরো। সিনেমার প্রচারের সময় ‘ইটি কানাডা’র এক সাংবাদিক তার কাছে প্রশ্ন রেখেছিলেন, স্ক্রিনের বাইরে ছয় সন্তানের বাবা নিরো আসলে কেমন?

ওই প্রশ্নে নিরো বলেন, “আমার আরেকটি সন্তান হয়েছে। আমি সবসময় বাচ্চাকাচ্চাদের পছন্দ করে এসেছি। হ্যাঁ আমার সাত ছেলেমেয়ে। সব সময় পরিস্থিতি যে নিয়ন্ত্রণে থাকে না, সেটা বোধহয় সব বাবা-মাই স্বীকার করবেন।“

ডেইলি মেইল লিখেছে, নিরো তার সন্তানের মায়ের নাম প্রকাশ না করলেও ধারণা করা হচ্ছে, তিনি হলেন টিফানি চেন, পেশায় মার্শাল আর্ট প্রশিক্ষক। নিরোর সঙ্গে চেনের প্রথম আলাপ ‘দ্য ইন্টার্ন’ সিনেমার সেটে। যেখানে চেন মার্শাল আর্ট প্রশিক্ষক হয়ে গিয়েছিলেন।

এরপর তারা কাছাকাছি আসেন। ২০২২ সালের জুলাইয়ে নিরো-চেনের হাত ধরাধরি করে তোলা ছবি সোশ্যাল মিডিয়ায় আসে। এরপর চেন যখন ক্যালিফোর্নিয়া ছেড়ে যান, তখন তিনি অন্তঃসত্ত্বা ছিলেন। 

নিরোর প্রথম স্ত্রী ডিয়ানে অ্যাবোট। ওই সংসারে নিরোর এক ছেলে ও এক মেয়ে। মেয়ে বড়, তার বয়স ৫১ এবং ছেলের বয়স ৪৬।

অ্যাবোটের সঙ্গে বিচ্ছেদের পর মডেল এবং অভিনেত্রী টুকি স্মিথের সঙ্গে বসবাস শুরু করেন নিরো। নিরো-স্মিথের যমজ পুত্রসন্তান জুলিয়ান ও অ্যারেন। 

নিরোর দ্বিতীয় স্ত্রী গ্রেস হাইটাওয়ার। যাকে নিরো প্রথমে বিয়ে করে ১৯৯৭ সালে। বিয়ের দুই বছরের মধ্যে তাদের বিচ্ছেদ হয়। এরপর আবার তারা বিয়ে করেন। পরে ২০১৮ সালে বিচ্ছেদ হয় তাদের।

গ্রেসের সংসারে নিরোর দুই ছেলেমেয়ে হয়। ছেলে এলিয়ট এবং মেয়ে হেলেন গ্রেস।