মা হতে গর্ভ ভাড়া করার কারণ জানালেন প্রিয়াঙ্কা

মেয়ের জন্মের সময় জটিলতা দেখা দিয়েছিল বলেও জানালেন এই অভিনেত্রী।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Jan 2023, 01:13 PM
Updated : 21 Jan 2023, 01:13 PM

গত বছরের জানুয়ারিতে প্রিয়াঙ্কা চোপড়ার কোলে আসে সন্তান মালতি; গর্ভ ভাড়া করে পৃথিবীতে এই সন্তানের আসা নির্বিঘ্নে হয়নি। সময়ের অনেকটা আগে জন্ম হওয়ায় শিশুটির নানা ধরনের শারীরিক জটিলতায় প্রিয়াঙ্কা শঙ্কিত ছিলেন, তার মেয়ে আদৌ বেঁচে থাকবে তো?

সিনএনএন জানিয়েছে, ভোগ ম্যাগাজিনে সাক্ষাৎকারের জন্য প্রিয়াঙ্কা মেয়ের সঙ্গে ফটোশুট করেছেন। তবে সেখানেও মেয়ের মুখ দেখাননি তিনি।

প্রিয়াঙ্কা বলেন, “মালতি জন্মানোর সময় আমি অপারেটিং রুমে ছিলাম। সে (মালতি) আমার হাতের তালুর চেয়ে ছোট ছিল। আমি দেখেছি ইনসেনটিভ কেয়ারের নার্সরা কিভাবে তার খেলায় রেখেছেন, তারা একেকজন ইশ্বরের কাজ করেছে।”

প্রিয়াঙ্কা জানান, প্রসবের নির্ধারিত তারিখের এক-চতুর্থাংশ সময়ের আগে মালতি পৃথিবীতে আসে। ওকে সুস্থভাবে ব্ড় করার জন্য হাসপাতালের নিওনেটাল ইনটেনসিভ কেয়ার ইউনিটে (এনআইসিইউ) তারপর নিয়ে যাওয়া হয়। সেখানে বাচ্চাকে পরবর্তী তিন মাস রাখা হয়।

এছাড়া মালতিকে নিয়ে বাড়ি ফেরার পরও তাকে বড় করতে পরিবারের সদস্যদের সহযোগিতা পেয়েছেন।

Also Read: মা হলেন প্রিয়াঙ্কা

Also Read: প্রায় তিন বছর পর ভারতে ফিরছেন প্রিয়াঙ্কা, সঙ্গে মেয়ে

নিজে গর্ভ ধারণ না করে সারোগেসিতে মা হওয়ার কারণ জানিয়ে এই অভিনেত্রী বলেন, “আমার নানা ধরনের শারীরিক জটিলতা আছে, তাই বাচ্চা নিতে গেলে সারোগেসি ছাড়া উপায় ছিল না।”

যিনি মা হওয়ার সুযোগ করে দিয়েছেন, সেই নারীর প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেন তিনি।

২০১৮ সালে মার্কিন গায়ক-গীতিকার নিক জোনসে বিয়ে করেন বলিউড তারকা প্রিয়াঙ্কা। এরপর থেকে তার যুক্তরাষ্ট্রেই বেশি থাকছেন প্রিয়াঙ্কা। মাঝে কোভিড মহামারী ও সন্তানের জন্মের জন্য দেশে ফেরায় বেশ কিছুদিনের বিরতি পড়েছিল প্রিয়াঙ্কার। ২০২২ সালে অক্টোবরে প্রথমবারের মত মেয়েকে সঙ্গে নিয়ে দেশে আসেন প্রিয়াঙ্কা।

মিস ওয়ার্ল্ডের মুকুট মাথায় নিয়ে ২০০২ সালে বলিউডে নাম লেখান প্রিয়াঙ্কা। হিন্দি সিনেমায় রাজত্ব করার পর পাড়ি জমান হলিউডে। সেখানে গত এত দশকে টিভি সিরিজ কোয়ান্টিকো এবং বেওয়াচ ও ম্যাট্রিক্স রেজারেকশনস সিনেমায় তিনি অভিনয় করেছেন।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক