পাঁচবারের ‘শ্রেষ্ঠ করদাতা’ অক্ষয়, পেলেন সম্মাননা

অক্ষয়কে দেওয়া কর বিভাগের সম্মাননাপত্র ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়

নিউজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 July 2022, 06:39 AM
Updated : 26 July 2022, 03:24 AM

টানা পঞ্চমবারের মত ভারতের সর্বোচ্চ করদাতার তালিকায় নাম এসেছে বলিউডের অন্যতম শীর্ষ আয়ের তারকা অক্ষয় কুমারের, সেজন্য দেশের কর বিভাগ এই অভিনেতাকে দিয়েছে একটি সম্মানপত্র।

এনডিটিভি জানিয়েছে, অক্ষয়ের ওই সম্মানপত্র ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

টুইটারে এক ভক্ত লিখেছেন, “আমার সুপারস্টারকে যারা পছন্দ করেন না, তাদের মতে তিনি বিশ্ব তারকা নন, তিনি কানাডার নাগরিক এবং আরও অনেক কিছু। অথচ গত পাঁচ বছর ধরে ইন্ডাস্ট্রির অন্যাদের তুলনায় তিনি সর্বোচ্চ কর দিয়ে যাচ্ছেন।“

অন্য একজন লিখেছেন, “অক্ষয়কে কানাডিয়ান বলার আগে দেখতে হবে আয়কর বিভাগ অক্ষয়কুমারকে সম্মানপত্র দিয়ে সম্মানিত করেছে এবং তাকে সর্বোচ্চ করদাতা হিসেবে অভিহিত করেছে। “

অক্ষয়কে শেষবার পর্দায় দেখা গেছে ‘সম্রাট পৃথ্বীরাজ’ সিনেমায়। মুক্তির অপেক্ষায় রয়েছে তার বেশ কয়েকটি সিনেমা।

অক্ষয় ও ভূমি পেড়নেকার অভিনীত ‘রক্ষা বন্ধন ‘ মুক্তি পেতে যাচ্ছে আগামী ১১ অগাস্ট। আনন্দ রাইয়ের পরিচালনায় গত বছরের অক্টোবরে দিল্লিতে এ সিনেমার শুটিং শেষ হয়। সিনেমার চিত্রনাট্য লিখেছেন হিমাংশু শর্মা এবং কণিকা ধিলোন।

আগামী বছরের ২৪ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাওয়া ‘সেলফি’তেও দেখা যাবে অক্ষয়কে। এ সিনেমায় গুরুত্বপূর্ণ ভূমিকায় আছেন ইমরান হাশমি, ডায়ানা পেন্টি এবং নুসরাত ভারুচা।

মালায়ালম সিনেমা ‘ড্রাইভিং লাইসেন্স’ এর হিন্দি রিমেক হল ‘সেলফি’। মূল সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন পৃথ্বীরাজ এবং সুরুজ ভেঞ্জারমুডু। রাজ মেহতার পরিচালনায় সেলফিতে তাদের জায়গায় দেখা যাবে অক্ষয় ও ইমরান হাশমিকে।

তামিল সিনেমা ‘সুরারাই পোত্রু’র হিন্দি রিমেকেও কাজ করছেন আক্ষয়। তার বিপরীতে আছেন রাধিকা মদন, অভিনয় করছেন পরেশ রাওয়ালও। পরিচালনা করেছেন সুধা কোঙ্গরা, তামিল ভাষার সিনেমাটিও তিনিই পরিচালনা করেছিলেন। গত এপ্রিলে শুটিং শুরু হলেও এখনও মুক্তির তারিখ ঘোষণা হয়নি এ সিনেমার।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক