‘রকি আউর রানি কি প্রেম কাহানি’র ‘রান্ধাওয়া’ ও ‘চ্যাটার্জি’ পরিবারের লুক প্রকাশ

করণের জন্মবার্ষিকীতে সিনেমার গল্পের ‘রান্ধাওয়া’ ও ‘চ্যাটার্জি’ পরিবারের লুক প্রকাশ পেল।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 May 2023, 10:45 AM
Updated : 25 May 2023, 10:45 AM

অভিনয় শিল্পীদের ফার্স্ট লুক প্রকাশ্যে আসার পর এবার করণ জোহর পরিচালিত নতুন সিনেমা ‘রকি আউর রানি কি প্রেম কাহানি’র ‘রান্ধাওয়া’ ও ‘চ্যাটার্জি’ পরিবারের লুক প্রকাশ পেল।

সিনেমার নায়ক রণবীর সিং বৃহস্পতিবার দুপুরে ইনস্টাগ্রামে দুই পরিবারকে পরিচয় করিয়ে দিতে দুটি পোস্টার প্রকাশ করেন বলে এনডিটিভি জানিয়েছে।

রণবীর ক্যাপশনে লিখেছেন, “এই প্রেম কাহানির ‘রান্ধাওয়া’ ও ‘চ্যাটার্জি’ পরিবারের সাথে পরিচিত হোন।”

পোস্টারগুলোর একটিতে রণবীরের রান্ধাওয়া পরিবার, অর্থাৎ ধর্মেন্দ্র, জয়া বচ্চন, আমির বশির, ক্ষিতি জোগ ও অঞ্জলি আনন্দকে দেখা গেছে। দ্বিতীয়টিতে রয়েছেন আলিয়ার চ্যাটার্জি পরিবারের সদস্য শাবানা আজমি, টোটা রায় চৌধুরী, নমিত দাস ও চূর্ণী গাঙ্গুলী।

দীর্ঘ সাত বছর পর ‘রকি আউর রানি কি প্রেম কাহানি’র হাত ধরে নির্মাণে ফিরেছেন করণ। সেই  প্রত্যাবর্তনকে ‘বিশেষ’ করে তুলতে নির্মাতার জন্মদিনে সিনেমার ফার্স্ট লুক প্রকাশ পেয়েছে বলে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে। কিছুদিন আগে সিনেমা প্রসঙ্গে করণ বলেছিলেন, ‘অপেক্ষার ফল মিষ্টি হয়।’

করণের জন্মদিনে মুক্তি পাওয়া ‘রকি আউর রানি কি প্রেম কাহানি’র পোস্টার

এদিকে করণের প্রযোজনা সংস্থা ‘ধর্মা’ এই নির্মাতার ২৫ বছরের ক্যারিয়ারকে স্মরণ করে সিনেমাটির শুটিংয়ের টুকরো টুকরো দৃশ্য নিয়ে একটি ভিডিও তৈরি করেছে।

নির্মাতা হিসেবে ২৫ বছরের ক্যারিয়ারকে ‘জাদুকরী’ বর্ণনা করে সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন করণ জোহর।

নির্মাতার ভূমিকায় করণকে শেষ দেখা যায় ২০১৬ সালে ‘অ্যায় দিল হ্যা মুশকিল’ সিনেমায়। দীর্ঘ অনুপস্থিতির কারণ কখনই সেভাবে স্পষ্ট করেননি তিনি। বিভিন্ন অনুষ্ঠানে এ নিয়ে প্রশ্ন এলে বলেছেন ‘সবুর’ করতে।

তাই দীর্ঘ বিরতির পর তার ‘রকি আউর রানি কি প্রেম কাহানি’ নিয়ে দর্শকরাও বেশ আগ্রহী। প্রেম ও পারিবারিক গল্পের এই সিনেমার ট্রেইলার আসে গত বছর। প্রথমে শোনা গিয়েছিল, এ বছর এপ্রিলে মুক্তি পাচ্ছে ‘রকি আউর রানি কি প্রেম কাহানি’। পরে ঠিক হয় আগামী ২৮ জুলাই প্রেক্ষাগৃহে আসবে সিনেমাটি।

‘গালিবয়’ সিনেমার পর ‘রকি আউর রানি কি প্রেম কাহানি’ দিয়ে পর্দায় ফের জুটি বেঁধেছেন আলিয়া ভাট ও রণবীর সিং।

করণ তার এই সিনেমায় শাবানা আজমি, ধর্মেন্দ্র এবং জয়া বচ্চনের মত শক্তিশালী অভিনয়শিল্পীদেরও নিয়ে এসেছেন।

Also Read: ‘রকি আউর রানি কি প্রেম কাহানি’র ফার্স্ট লুক করণের জন্মদিনে